মধ্যরাতে টেকনোসিটি থানার ব্যারাকে ‘শুটআউট’! ASI-র ছোড়া গুলিতে জখম SI

মধ্যরাতে টেকনোসিটি থানার (Technocity Police Station) বারাকে চলল গু*লি। ASI অভিজিৎ ঘোষের (Abhijit Ghosh) ছোড়া গুলিতে আহত হন সাব-ইন্সপেক্টর কৌশিক ঘোষ (Kaushik Ghosh)। তাঁর পায়ে গুলি লাগে। জখম অবস্থায় বিধাননগর বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় এসআইকে তার প্রায় অস্ত্রোপচার হবে। অভিযুক্ত অভিজিৎ ঘোষকে ইতিমধ্যেই ক্লোজ করা হয়েছে। শুরু হয়েছে বিভাগীয় তদন্ত।

পুলিশ সূত্রে খবর, বুধবার রাত দেড়টা নাগাদ টেকনোসিটি থানার ব্যারাকে পুলিশ কর্মীরা বসে কথা করছিলেন। অভিযোগ, সেই সময় এসআই কৌশিক ঘোষ ও অভিজিৎ ঘোষের মধ্যে কথা কাটাকাটি হয়। এরপরে উত্তেজনার বশে সার্ভিস রিভলবার দিয়ে কৌশিকের পা লক্ষ্য করে গুলি চালান অভিজিৎ। রাত আড়াইটে নাগাদ সল্টলেকের বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় আহত SI-কে। বৃহস্পতিবারেই তাঁর পায়ে অস্ত্রোপ্রচার হবে।

তবে, ঘটনা নিয়ে মুখে কুলুপ এঁটেছেন টেকনোসিটি থানার ভারপ্রাপ্ত আধিকারিকরা। তবে হাসপাতালে জবানবন্দি দেওয়ার সময় আহত SI কৌশিক ঘোষ জানিয়েছেন, কোন ঝামেলা নয়। দুর্ঘটনাবশত গুলি ছিটকে এসে তাঁর পায়ে লেগেছে। তবে, প্রশ্ন উঠছে এসআই এবং এএসআই কেউই কর্তব্যরত ছিলেন না। তাহলে সার্ভিস রিভলবর ও কার্তুজ পেলেন কী ভাবে?

 

 

Previous article৭৪ তম প্রজাতন্ত্র দিবসের অনুষ্ঠানে মুর্মু পরলেন ওড়িশার সিল্ক, মোদির মাথায় রাজস্থানি পাগড়ি