ভাঙড়কাণ্ডে গ্রেফতার আরও ৩ আইএসএফ কর্মী! 

ভাঙড়কাণ্ডে (Bhangar Clash) আরও ৩ আইএসএফ (ISF) কর্মীকে গ্রেফতার করল লেদার কমপ্লেক্স থানার পুলিশ। উল্লেখ্য, গত শনিবার তৃণমূল-আইএসএফ সংঘর্ষে রণক্ষেত্র হয়ে ওঠে ভাঙড়। হাতিশালা মোড়ে পুলিশের সামনেই ব্যাপক সংঘর্ষ, ইটবৃষ্টি, বোমাবাজি এমনকী গুলি চালানোর অভিযোগ ওঠে। আর সেইসব সিসিটিভি ভিডিও ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তদের চিহ্নিত করছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে ভাঙড়ের কাশীপুর এলাকায় তল্লাশি চালিয়ে ৩ আইএসএফ কর্মীকে গ্রেফতার করে পুলিশ। এই ঘটনায় এখনও পর্যন্ত মোট ৫০ জনকে গ্রেফতার করেছে লেদার কমপ্লেক্স থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার সংঘর্ষের ঘটনা যে দিন ঘটে, সেই মুহূর্তের ছবি ও সংবাদমাধ্যমের বিভিন্ন ফুটেজ খতিয়ে দেখা হয়েছে। সেই ফুটেজ খতিয়ে দেখেই বৃহস্পতিবার রাতে কলকাতার লেদার কমপ্লেক্স থানা এবং কাশিপুর থানার পুলিশ যৌথভাবে তল্লাশি অভিযানে নামে। কাশিপুর থানা এলাকার সাতুলিয়া, নাংলা এবং আলাকুলিয়াতে তল্লাশি চালায় পুলিশ। সেই জায়গাগুলিতে তল্লাশি চালিয়েই তিন আইএসএফ কর্মীকে গ্রেফতার করে তদন্তকারীরা।

উল্লেখ্য, গত শনিবার ভাঙড়ে অশান্তির জেরে অগ্নিগর্ভ হয়ে ওঠে কলকাতার প্রাণকেন্দ্র ধর্মতলা। আহত হন একাধিক পুলিশ কর্তা ও পুলিশ কর্মী। ঘটনায় ইতিমধ্যেই ভাঙড়ের বিধায়ক নওশাদ সিদ্দিকি-সহ ধৃত ১৮ জন আইএসএফ কর্মীকে ১০ দিনের পুলিশ হেফাজতে পাঠিয়েছে ব্যাঙ্কশাল আদালত। তাঁদের বিরুদ্ধে খুনের চেষ্টা, সরকারি সম্পত্তি নষ্ট, সরকারি কাজে বাধাদান, পুলিশকে মারধর-সহ, একাধিক জামিন অযোগ্য ধারায় মামলা রুজু করে লালবাজার।

 

 

Previous articleচোখের জলে কেরিয়ারের শেষ গ্র‍্যান্ড স্ল‍্যাম থেকে বিদায় সানিয়ার, মিক্সড ডাবলসের ফাইনালে হারলেন তিনি
Next articleবিভিন্ন সময়ে প্রায় ১৫ কোটি টাকা নিয়েছেন পার্থ! ইডি’র কাছে বি*স্ফোরক দাবি কুন্তলের