গোলাপি গাল, সাদা হেয়ারব্যান্ড, কার ছবি প্রকাশ্যে আনলেন প্রিয়াঙ্কা চোপড়া জোনস!

আর রাখঢাক নয়। টুপি ঢাকা মুখ বা ইমোজিও নয়। এবার মেয়ের মুখ পুরোপুরি প্রকাশ্যে আনলেন মা প্রিয়াঙ্কা চোপড়া। মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসের সঙ্গে কাটানো মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন তিনি। মেয়ের মুখ দেখে রীতিমত উচ্ছ্বসিত তাঁর ভক্ত অনুরাগীরা।সাদা জামা, মাথায় সাদা ফুলের হেয়ার ব্যান্ড এই প্রথম ক্যামেরার সামনে মালতী। নিক জোনাস, না কি প্রিয়াঙ্কা , কার মত দেখতে একরত্তিকে?


আরও পড়ুন:বলি কাঁপিয়ে এবার হলিউড জয় পাঠানের, ৫ দিনে আয় ৫০০ কোটি !

হলিউডের ‘ওআক অফ ফেম’ স্বীকৃতি পেলেন জোনাস। সেই অনুষ্ঠানে উপস্থিত গোটা জোনাস পরিবার। মঞ্চে পুরস্কার নিচ্ছেন মালতীর বাবা নিক। দর্শকাসনে মায়ের কোলে বসে মালতী। বাদামি বডিকন পোশাকে প্রিয়ঙ্কা মায়ের কোলে বসা মালতী সেখানেই ক্যামেরাবন্দি। ছোট্ট মালতীকে দেখা মাত্র সকলেই একবাক্যে মানছেন, মেয়েকে দেখতে একেবারে বাবার মতো।প্রশংসাও কুড়িয়েছেন মালতী।একরত্তির ছবি ঘিরে উন্মাদনার কিছু কম নয়।ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন দেশ বিদেশের বহু মানুষ।
সন্তানের জন্ম হওয়ার পরেও নানা বাধাবিপত্তির মধ্যে দিয়ে যেতে হয়ে প্রিয়াঙ্কাকে। সংবাদমাধ্যমকে তিনি জানান, তাঁর সন্তান সময়ের আগেই জন্মেছিল। প্রিম্যাচিওরড শিশুকে দীর্ঘ সময় ইনটেনসিভ কেয়ারে রাখতে হয়। সেই সময়টা ঝড় বয়ে গিয়েছিল তাঁদের জীবনে। ৩ মাস ধরে তাকে রাখা হয়েছিল লস অ্যাঞ্জেলেসের লা জোলার রেডি চিলড্রেন হাসপাতালের নিওনেটাল ইনটেনসিভ কেয়ার ইউনিটে। রোজ মেয়ের সঙ্গে দেখা করতে হাসপাতালে যেতেন নিক-প্রিয়াঙ্কা। মেয়েকে এতটাই যত্নে রেখেছিলেন মা যে মালতীর ছবিও প্রকাশ্যে আনেননি তিনি। তবে দীর্ঘ প্রতীক্ষার পর আচমকাই মেয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় আনলেন প্রিয়াঙ্কা।

প্রসঙ্গত, ২০২২-এর শুরুতে সারোগেসির মাধ্যমে মা হয়েছিলেন পিগি চপস।আর এই নিয়ে কম কথা শুনতে হয়নি তাঁকে। ‘আউটসোর্সিং’ করিয়েছেন থেকে শুরু করে মালতীকে ‘রেডিমেড’ বাচ্চা পর্যন্ত বলা হয়েছিল। নেটিজেনদের পাশাপাশি যাতে নাম জড়িয়েছিল বিখ্যাত লেখিকা তসলিমা নাসরিনেরও।

 

Previous articleBreakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস
Next articleফের শহরজুড়ে ইডির অভিযান!