Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

১) ভারত-অস্ট্রেলিয়া প্রথম টেস্ট। মাত্র আড়াই দিনেই অজিদের বিরুদ্ধে প্রথম টেস্ট ম‍্যাচ জয় করল রোহিত শর্মার দল। বোলারদের দাপটে অজিদের বিরুদ্ধে ইনিংস ও ১৩২ রানে জিতল টিম ইন্ডিয়া। দ্বিতীয় ইনিংসে ভারতের হয়ে পাঁচ উইকেট নেন রবীচন্দ্রন অশ্বিন।

২) অজিদের বিরুদ্ধে ম‍্যাচ জিতে উচ্ছসিত ভারত অধিনায়ক রোহিত শর্মা। দলের ভালো খেলার রহস্য সামনে আনলেন তিনি। ম‍্যাচ শেষে রোহিত বলেন, সিরিজ গুরুত্বপূর্ণ উপায়ে আমরা শুরু করলাম। খুশি যে দলের হয়ে আমি পারফর্ম করতে পেরেছি।

৩) হাতে মলম লাগানোর কারণে আইসিসির কাছ থেকে শাস্তি পেলেন রবীন্দ্র জাদেজা। ভারত-অস্ট্রেলিয়া প্রথম টেস্টের প্রথম দিনে প্রথম ইনিংসে বল করার সময় মহম্মদ শামি এবং মহম্মদ সিরাজকে দেখা যায় জাদেজার হাতে  মলমের মতো কিছু দিতে। আর সেই কারণেই শাস্তি পেলেন জাড্ডু।

৪) আজ মহিলা টি-২০ বিশ্বকাপে খেলতে নামছে ভারতীয় দল। কিন্তু তার আগে পাকিস্তান ম্যাচ থেকে ছিটকেই গেলেন স্মৃতি মন্ধানা। দলের সহ-অধিনায়কের ছিটকে যাওয়ার খবর জানিয়েছেন কোচ হৃষীকেশ কানিতকর নিজেই।

৫) সন্তোষ ট্রফির মূলপর্বের প্রথম ম‍্যাচেই আটকে গেল বাংলা। শনিবার ভুবনেশ্বরে দিল্লির সঙ্গে ২-২ গোলে ড্র করল বিশ্বজিৎ ভট্টাচার্যের দল। বাংলার হয়ে জোড়া গোল অধিনায়ক নরহরি শ্রেষ্ঠার।

আরও পড়ুন:Breakfast news : ব্রেকফাস্ট নিউজ

 

 

 

Previous articleBreakfast news : ব্রেকফাস্ট নিউজ
Next articleরবিবার ম্যারাথনের জন্য বন্ধ একাধিক রাস্তাঘাট?বেরিয়ে পড়লে কোন রাস্তা ব্যবহার করবেন জেনে নিন