মাড়গ্রামে মৃ*ত তৃণমূল কর্মীদের বাড়িতে শতাব্দী! পরিবারকে সরকারি চাকরির আশ্বাস সাংসদের

রবিবারই বিস্ফো*রক মন্তব্য করেছিলেন কাজল শেখ। আর এই বিষয়ে সোমবার সাংবাদিকরা শতাব্দী রায়কে প্রশ্ন করলে তিনি বলেন, তিনি কাজলের সঙ্গে এই বিষয়ে কথা বলবেন।  

মাড়গ্রামে (Margram) বোমাবাজির ঘটনায় মৃত তৃণমূল নেতাদের (TMC Leaders) পরিবারের সঙ্গে দেখা করলেন বীরভূমের সাংসদ শতাব্দী রায় (Shatabdi Roy)। সোমবার পরিবারের একজনকে সরকারি চাকরির আশ্বাস দেন তিনি। সোমবার সকালেই মাড়গ্রামে নিহত দুই তৃণমূল কর্মী নিউটন শেখ (Newton Seikh) ও লাল্টু শেখের (Laltu Seikh) বাড়িতে যান সাংসদ। সেখানে মৃত তৃণমূল কর্মীর পরিবারের সঙ্গে দেখা করার পাশাপাশি তাঁদের সমস্ত অভাব অভিযোগের কথা শোনেন তিনি। এরপরই শতাব্দী জানান, দু’টি পরিবারই তাঁদের অবিভাবক হারিয়ে বর্তমানে অসহায় হয়ে পড়েছেন। তাই এই পরিবারের একজন যাতে সরকারি চাকরি পান সেই বিষয়টি আমি দেখব। বিষয়টি নিয়ে তিনি অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) ও মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) জানাবেন এবং তাঁরা যাতে দ্রুত চাকরি পান সেই বিষয়টি তিনি তদারকি করবেন বলে জানিয়েছেন।

উল্লেখ্য, কিছুদিন আগে আচমকাই উত্তপ্ত হয়ে উঠেছিল বীরভূমের রামপুরহাটের মাড়গ্রামের ধুলফেলা গ্রাম। মাড়গ্রাম এক নম্বর গ্রাম পঞ্চায়েতের তৃণমূল প্রধান ভুট্টো শেখের ভাই লাল্টু শেখ, তাঁর বন্ধু নিউটন শেখ ও সুজাউদ্দিন নামে তিন তৃণমূল কর্মীকে লক্ষ্য করে বোমাবাজির অভিযোগ ওঠে। দুর্ঘটনায় মৃত্যু হয় দুজনের। ঘটনায় স্থানীয় কংগ্রেস নেতা (Congress Leader) সুজাউদ্দিন, তার ছেলে শেখ লাকি, শেখ বাপির দিকে আঙুল ওঠে। পরবর্তীতে তাদের গ্রেফতার করে পুলিশ। এরপরই তল্লাশি চালিয়ে মূল অভিযুক্তের বাড়ি থেকে উদ্ধার হয় ৩ ব্যাগ বোমা।

তবে এদিন মৃতদের পরিবারের সঙ্গে দেখা করার পর মাড়গ্রাম থানায় যান সাংসদ শতাব্দী রায়। ইতিমধ্যে খুনের ঘটনায় মূল অভিযুক্ত সহ সাতজন অভিযুক্ত গ্রেফতার হয়েছে। পাশাপাশি বাকী অভিযুক্তদেরও শীঘ্রই গ্রেফতারের দাবি জানান তিনি। পাশাপাশি রবিবারই বিস্ফোরক মন্তব্য করেছিলেন কাজল শেখ। অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে অভিযোগ তুলে তিনি জানিয়েছেন, জেলে বসেই নাকি বীরভূমের দায়িত্ব সামলাচ্ছেন অনুব্রত মণ্ডল। আর এই বিষয়ে সাংবাদিকরা শতাব্দী রায়কে প্রশ্ন করলে তিনি বলেন, তিনি কাজলের সঙ্গে এই বিষয়ে কথা বলবেন।

 

 

Previous articleমুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে প্রত্যাহার শুভেন্দুকে সাসপেনশনের প্রস্তাব!
Next articleনন্দীগ্রাম-কাণ্ড: বিধানসভায় বিরোধী দলনেতার মুখোশ খুললেন মুখ্যমন্ত্রী!