এক চিঠিতে প্রকাশ্যে সুহত্র – দিতিপ্রিয়ার প্রেমের সমীকরণ, ডাকঘরে লুকিয়ে নতুন রহ*স্য!

প্রথমবার অন স্ক্রিন জুটি হিসেবে কাজ করলেন সুহত্র - দিতিপ্রিয়া। পরিচালকের সঙ্গে মঞ্চে পরিচয় হলেও, "অভ্রজিত জানে আমার কোথায় সমস্যা তাই কাজ করতে আলাদা পরিশ্রম করতে হয় নি " প্রেম দিবসে সাংবাদিকদের জানালেন ' ডাকঘর' - এর দামোদর।

প্রেমের মাসে গ্রামের সহজ সরল কাহিনী নিয়ে হইচই (Hoichoi)আর উন্মাদনা বাংলা বিনো দুনিয়ায়। প্রেম (Love)তো সবাইকে জানানর মতো এক অনুভূতি আর চিঠি (Letter) মানেই গোপনীয়তা। কিন্তু ডিজিটাল যুগে কি চিঠির গুরুত্ব আছে? একটা চিঠি যে কীভাবে বদলে দিতে পারে জীবনের সমীকরণ দামোদর ও মঞ্জরীর প্রেমের আখ্যানে যেন সেটাকেই স্পষ্ট করে তুলে ধরল নতুন ওয়েব সিরিজ ‘ডাকঘর’ (Dakghor)। অভ্রজিত সেন (Abhrajit Sen)পরিচালিত ‘হইচই’ এর নতুন ওয়েব সিরিজের ট্রেলার প্রকাশ্যে আসতেই ক্যামেরার ফোকাস ঘুরেছে সুহত্র – দিতিপ্রিয়ার (Suhotra Mukhopadhyay- Ditipriya Roy) দিকে।

‘হাগদা’ গ্রামের পোস্টমাস্টারের গল্পে সহজ গ্রাম্য জীবনের ছবির মধ্যে লুকিয়ে আছে ‘চিঠি’ র গুরুত্ব। প্রথমবার অন স্ক্রিন জুটি হিসেবে কাজ করলেন সুহত্র – দিতিপ্রিয়া। পরিচালকের সঙ্গে মঞ্চে পরিচয় হলেও, “অভ্রজিত জানে আমার কোথায় সমস্যা তাই কাজ করতে আলাদা পরিশ্রম করতে হয় নি ” প্রেম দিবসে সাংবাদিকদের জানালেন ‘ ডাকঘর’ – এর দামোদর। সুহত্র বলছেন, “সহজ সরল গ্রাম্য জীবনের কথা বলেছে ডাকঘর ওয়েব সিরিজ। সেখানে গিয়ে পোস্টমাস্টার দামোদর দাস বিপাকে পড়েন। ধীরে ধীরে গ্রাম্য জীবন ভালোবেসে ফেলেন তিনি।” টিজার আগেই এসেছিল, আবহে ‘ভেঙ্গে মোর ঘরের চাবি’ গানের ব্যবহার যেন অন্য মাত্রা দিয়েছে এই প্রেমের গল্পকে।

নানা মোড়কে গল্প এগিয়ে গিয়েছে বলে জানিয়েছেন অভিনেত্রী দিতিপ্রিয়া। “স্ক্রিপ্ট শুনে আর না বলতে পারিনি” বলেন দিতিপ্রিয়া। ফুলহাতা সালোয়ার কামিজ, সাইকেল ধরে দিতিপ্রিয়ার লুক যেন আশির দশকের অষ্টাদশীর কথা মনে করাচ্ছে দর্শককে। অন্যদিকে সুহত্রের পোস্টমাস্টারের পোশাক আর অগোছালো চুলে নস্ট্যালজিয়া। অভ্রজিত বলছেন এই গল্প মানুষকে নতুন করে ভাবাবে যে গতির জীবনে দৌড়তে গিয়ে কোথাও গিয়ে স্নিগ্ধতা হারিয়ে যাচ্ছে না তো ! চিঠির গুরুত্ব এই গল্পে অপরিসীম। আগামী ২৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে ‘ ডাকঘর’ (Dakghor)।

 

Previous articleএমবাপেকে নিয়ে বড় মন্তব্য আর্জেন্তাই গোলরক্ষক মার্টিনেজের
Next articleফের মার্কিন মুলুকে ব*ন্দুকবাজের হানা! নি*হত ৩