যোগী রাজ্যে প্রৌঢ়কে পিটিয়ে খু*ন! ২ দিন পরও অভিযুক্তের পাত্তা পেল না পুলিশ

ধর্ষণ ও জাতিবিদ্বেষের ঘটনায় একাধিকবার শিরোনামে উঠে এসেছে বিজেপি শাসিত উত্তরপ্রদেশ। এবার বাদ পড়ল না প্রৌঢ়ও। বিয়েবাড়িতে রসগোল্লা খাওয়াকে কেন্দ্র করে বিবাদের জেরে প্রৌঢ়কে পিটিয়ে খুনের অভিযোগ উঠল। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মইনপুরী জেলায়। নিহত ৫০ বছরের প্রৌঢ় রণবীর সিংহ হরিয়ানার বাসিন্দা ।৪ যুবকের বিরুদ্ধে পিটিয়ে খুনের অভিযোগ উঠেছে।যদিও এদের কাউকেই এখনও গ্রেফতার করতে পারেনি যোগী পুলিশ।

আরও পড়ুন:ডাবল ইঞ্জিন উত্তরপ্রদেশে ঝুপড়িতে আগু*ন লাগিয়ে মা-মেয়েকে পুড়ি*য়ে মা*রল যোগীর পুলিশ
অভিযোগ, গত বৃহস্পতিবার রাতে বিকাপুর গ্রামে একটি বিয়েবাড়িতে রণবীর সিংহের আত্মীয় রাম কিশোর অভিযুক্তকে একটি বালতিতে রাখা রসগোল্লা খেতে বারণ করেছিলেন। সেই থেকেই গোলমালের সূত্রপাত।

রণবীরকে লাঠি এবং লোহার রড দিয়ে মারধর করা হয় বলে অভিযোগ উঠেছে ৪ যুবকের বিরুদ্ধে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। রাম কিশোরকেও মারধর করা হয় বলে অভিযোগ। তাঁকে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশের একটি দল। রণবীরের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।
মইনপুরীর পুলিশ সুপার রাজেশ কুমার বলেছেন, ‘‘এই ঘটনায় মামলা রুজু করা হয়েছে। অভিযুক্ত রজত, অজয়, সত্যবান এবং ভরত পলাতক। তাঁদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।’’

 

 

Previous articleEntertainment:প্রয়াত মির্জাপুর খ্যাত অভিনেতা শাহনওয়াজ প্রধান
Next articleআরসিবি মহিলা দলের অধিনায়ক হলেন স্মৃতি