Entertainment:প্রয়াত মির্জাপুর খ্যাত অভিনেতা শাহনওয়াজ প্রধান

বিনোদন দুনিয়ায় ফের শোকের ছায়া। হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন অভিনেতা শাহনওয়াজ প্রধান। বয়স হয়েছিল ৫৬ বছর। ফ্যান্টম, রইস, মির্জাপুর, টোটা ওয়েডস ময়না এবং আরও অনেক ছবিতে অভিনয় করেছেন।

আরও পড়ুন:Entertainment : বসিরহাটে বলি গায়কের মঞ্চে ভাইরাল টলিনায়িকা !
শুক্রবার সন্ধ্যায় মুম্বইয়ে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠান চলাকালীন আচমকা অসুস্থ হয়ে পড়েন মির্জাপুর খ্যাত অভিনেতা শাহনওয়াজ প্রধান।এরপর অজ্ঞান হয়ে পড়ে যান। অভিনেতাকে তড়িঘড়ি কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা হয়নি। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। হাসপাতাল সূত্রের খবর, চিকিৎসকরা শাহনওয়াজের পালস খুঁজে পাচ্ছিলেন না।


প্রসঙ্গত, শাহনওয়াজ প্রধান টেলিভিশন জগতে পরিচিত মুখ। মির্জাপুর সিরিজে পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন। একাধিক ওয়েব সিরিজ এবং ছবিতে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন তিনি। তার মধ্যে অত্যন্ত প্রশংসিত ‘মির্জাপুর’, ‘রইস’, ‘হস্টেজেস’ আছে। ‘২৪’, ‘পেয়ার কোই খেল নেহি’ ছাড়াও ‘আলিফ লায়লা’, ‘ব্যোমকেশ বক্সী’, ‘বন্ধন সাত জন্মো কা’, ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ এবং বহু সিরিজ ও সিনেমায় কাজ করেছেন তিনি।

‘মির্জাপুর’-এ শাহনওয়াজ প্রধানের সহ-অভিনেতা রাজেশ তৈলং এদিন সোশ্যাল মিডিয়া পোস্ট করে অভিনেতার প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করেছেন। তিনি লেখেন, ‘শাহনওয়াজ ভাই আপনাকে শেষ সেলাম। কী দুর্দান্ত মানুষ ছিলেন আপনি এবং ততোধিক দারুণ অভিনেতা। মির্জাপুরের কারণে কত সুন্দর সময় কেটেছে আপনার সঙ্গে, বিশ্বাস হচ্ছে না।’

 

 

Previous articleঅভিষেকের তৎপরতায় ১৩ দিনের মধ্যে জমির পাট্টা, আপ্লুত মাতকাতপুর-মোহনপুর
Next articleযোগী রাজ্যে প্রৌঢ়কে পিটিয়ে খু*ন! ২ দিন পরও অভিযুক্তের পাত্তা পেল না পুলিশ