Entertainment : বলি স্টার আয়ুষ্মানের মুকুটে নয়া পালক , উচ্ছ্বসিত ‘ভিকি ডোনার’

এবার এক নতুন দায়িত্ব তাঁর কাঁধে। ইউনিসেফ ইন্ডিয়ার (UNICEF India) শিশু অধিকারের ন্যাশনাল অ্যাম্বাসেডর (National Ambassador of Child Rights) হিসেবে নিযুক্ত করা হল অভিনেতাকে।

একের পর এক সিনেমায় দর্শকের মনে প্রত্যাশা বাড়িয়েছেন বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana) । এবার এক নতুন দায়িত্ব তাঁর কাঁধে। ইউনিসেফ ইন্ডিয়ার (UNICEF India) শিশু অধিকারের ন্যাশনাল অ্যাম্বাসেডর (National Ambassador of Child Rights) হিসেবে নিযুক্ত করা হল অভিনেতাকে। শনিবারই এই ঘোষণা করে ইউনিসেফ কর্তৃপক্ষ।

সাধারণ গল্পে কমার্শিয়াল নায়ক মতো অভিনয় করতে চাননি আয়ুষ্মান। বিত*র্কিত গল্প চিত্রনাট্যে কাজ করে আজ দর্শকের মনে বিশেষ জায়গা করেছেন এই অভিনেতা। এবার পালা শিশুদের জন্য কিছু করার। সূত্রের খবর প্রতিটি শিশুর বেঁচে থাকার, উন্নতি লাভের, সুরক্ষিত হওয়ার পাশাপাশি যে সমস্ত সিদ্ধান্ত তাঁদের চিন্তায় ফেলে সেগুলির জন্য এবার আয়ুষ্মান ইউনিসেফের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবেন ।

নতুন এই দায়িত্ব পেয়ে আয়ুষ্মান বলেন, ন্যাশনাল অ্যাম্বাসেডর হিসাবে ইউনিসেফ ইন্ডিয়ার সঙ্গে শিশু অধিকারের জন্য তাঁর উদ্যোগকে এগিয়ে নেওয়া সত্যিই সম্মানের। ভারতে শিশু এবং কিশোর-কিশোরীদের যে সমস্যাগুলির মুখোমুখি হতে হয় সে সম্পর্কে তিনি খুবই আবেগপূর্ণ। অভিনেতার অনুরাগীরা মনে করছেন এই এক বড় দায়িত্ব প্রাপ্তি যা যথাযোগ্য মর্যাদায় পালন করবেন সুপারস্টার।

 

Previous articleBreakfast news :. ব্রেকফাস্ট নিউজ
Next articleগেরুয়া পাগড়িতে ঐতিহাসিক কনসার্টে গানে গানে বিজেপিকে “জবাব” অরিজিতের