মুম্বইয়ে শো চলাকালীন হা*মলা! মুখ খুললেন ক্ষুব্ধ সোনু

এখনও বিভীষিকাময় রাতের কথা ভুলতেই পারছেন না। চোখে মুখে শুধুই উৎকন্ঠা। সেলফি নিতে বিরত থাকার জন্য এত বড় শিল্পীর উপর হামলা হতে পারে তা হয়ত শিল্পী ভাবতেও পারেননি।এই ঘটনায় ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে। সোমবার রাতে মুম্বইয়ের চেম্বুরে সোনু নিগমের অনু্ষ্ঠান চলাকালীন চড়াও হন স্থানীয় শিবসেনা বিধায়ক প্রকাশ ফাটেরপেকারের ছেলে ও ভাইপো বলেই পুলিশ সূত্রে খবর। অনুষ্ঠান চলাকালীন শিল্পীর সঙ্গে বিধায়কের ছেলে অভব্য আচরণ করেন বলে অভিযোগ। শিল্পীর নিরাপত্তারক্ষী ও ম্যানেজারের সঙ্গে দুর্ব্যবহার করেন। সোনু নিগমকে ধাক্কা মারেন, তার পর তাঁর চুল ধরেও টানা হয়। এই ঘটনার একটি ভিডিয়োও ভাইরাল হয়েছে।

আরও পড়ুন:মুম্বইয়ে শো চলাকালীন আ*ক্রান্ত সোনু নিগম, অভিযোগ উদ্ধব শিবিরের বিরুদ্ধে!
এই প্রসঙ্গে সঙ্গীতশিল্পী সোনু নিগম বলেন, ‘‘শো শেষ হওয়ার পর, যখন আমার সহকর্মী হরিপ্রকাশ, রব্বানী খান, সায়রা মাকানি-সহ আমরা সবাই স্টেজ থেকে নামছি, এমন সময় হঠাৎ পিছন থেকে একটি ছেলে এসে আমাকে ধরে ফেলে। তার পর হরিপ্রকাশ সেই ছেলেটিকে সরিয়ে দেওয়ার চেষ্টা করলে, সেই ছেলেটি হরিপ্রকাশজিকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। ছেলেটি আমাকেও ধাক্কা দেয়। আমিও সিঁড়িতে পড়ে যাই। আমার চুল ধরে টানেন। আমার ম্যানেজার মরেই যেত।’’

প্রসঙ্গত, সোমবার রাতেই সোনু নিগমের অভিযোগের ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধির ৩২৩ ধারা (স্বেচ্ছায় আঘাত করার জন্য শাস্তি), ৩৪১ ধারা (অন্যায় ভাবে গতিরোধ করা), এবং ৩৩৭ (ব্যক্তিগত নিরাপত্তা বিপন্ন করে এমন কাজ করা)— এই তিনটির ধারার অধীনে মামলা নথিভুক্ত করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। চেম্বুর থানায় এফআইআর দায়ের করেন শিল্পী। নিজের বিবৃতিতে বিধায়কের ছেলের বিরুদ্ধে অভিযোগ এনেছেন শিল্পী।

 

 

Previous articleসাতসকালে লরি-ট্রেলারের মুখোমুখি সং*ঘর্ষে নিহত ৩, জ*খম বহু
Next articleবিচারপতি গঙ্গোপাধ্যায়ের নির্দেশকে চ্যালেঞ্জ, সুপ্রিম কোর্টের দ্বারস্থ চাকরি হারানো ১৯১১ গ্রুপ ডি কর্মী