‘রোহিতকে ওজন কমাতে হবে’, ভারত অধিনায়কের ফিটনেস নিয়ে কড়া মন্তব্য কপিল দেবের

এক সাক্ষাৎকারে কপিল দেব বলেন," ফিট থাকা অত্যন্ত জরুরি। বিশেষ করে অধিনায়কের জন্য। অত্যন্ত লজ্জার বিষয় যদি আপনি ফিট না থাকেন।

ভারত অধিনায়ক রোহিত শর্মার ফিটনেসে ক্ষুব্ধ প্রাক্তন অধিনায়ক কপিল দেব। বললেন, রোহিতকে ওজন কমাতে হবে। ভারতের অধিনায়ক হলে ফিট হতে হবে। রোহিত শর্মার সেই ফিটনেস নেই। বিরাটের মতন ফিট হতে হবে রোহিতকে।

রোহিতের ফিটনেস নিয়ে এক সাক্ষাৎকারে কপিল দেব বলেন,” ফিট থাকা অত্যন্ত জরুরি। বিশেষ করে অধিনায়কের জন্য। অত্যন্ত লজ্জার বিষয় যদি আপনি ফিট না থাকেন। রোহিতকে এই বিষয়ে কাজ করতে হবে।ও নিঃসন্দেহে একজন দুর্দান্ত ব্যাটসম্যান, তবে আপনি যখন ওর ফিটনেস নিয়ে কথা বলেন, ওকে কিছুটা ভারী লাগে, টিভিতে তো বটেই। নিশ্চয়ই টিভিতে দেখা আর সামনাসামনি দেখার মত তফাৎ রয়েছে। কিন্তু যেভাবেই আমি দেখি, রোহিত একজন অসাধারণ ক্রিকেটার এবং একজন অসাধারণ অধিনায়ক। কিন্তু ওকে ফিট হতে হবে। বিরাটকে দেখুন, যখনই ওকে দেখবেন, আপনি বলবেন, ‘দুর্দান্ত ফিটনেস।”

রোহিতের খেলার ভক্ত হলেও ফিটনেস নিয়ে ক্ষুব্ধ কপিল দেব। সেকথা স্পষ্ট ভারতের প্রাক্তন অধিনায়কের গলায়।

২০২২ সালে টেস্টে নেতৃত্ব ছাড়েন বিরাট কোহলি। তারপর থেকেই সব ধরনের ক্রিকেটে ভারতের অধিনায়ক রোহিত। ২০২৩ সালে ভারতের মাটিতে বসতে চলেছে ৫০ ওভারের বিশ্বকাপ। রোহিতের নেতৃত্বেই খেলতে চলেছে ভারত।

আরও পড়ুন:ভারতের বিরুদ্ধে তৃতীয় টেস্টে নেই কামিন্স, অজিদের নেতৃত্ব দেবেন স্মিথ

 

 

Previous articleজনপ্রিয় হওয়ার মা*রণ নেশা! ম*র্মান্তিক পরিণতি দুই বন্ধুর
Next articleনজরে পঞ্চায়েত! সড়কে বরাদ্দ বাড়িয়ে ‘মন জয়ের’ চেষ্টা কেন্দ্রের