দু’পক্ষের মধ্যে চ*রম হাতাহাতি, জেলেই মৃ*ত্যু মুসেওয়ালা খু*নে ধৃত ২ দু*ষ্কৃতী!

তবে জেলের মধ্যে কীভাবে হাতাহাতিতে জড়িয়ে পড়ল মুসেওয়ালা খুনে তিন অ*ভিযুক্ত? এই নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে তদন্ত। খতিয়ে দেখা হচ্ছে জেলের সিসিটিভি ফুটেজ।

জেলের (Jail) মধ্যেই রক্তক্ষয়ী সংঘর্ষ। আর তার জেরেই গোইন্দওয়াল সাহিব জেলে বেঘোরে প্রাণ গেল সিধু মুসেওয়ালা (Sidhu Moosewala) খুনে অভিযুক্ত ২ জনের। তবে পুলিশ সূত্রে খবর, এদের মধ্যে দুই গ্যাংস্টার (Gangster) রয়েছে। পাশাপাশি ঘটনায় একজন গুরুতর আহত (Injured) হয়েছেন বলে খবর। ঘটনার জেরে বড়সড় প্রশ্নের মুখে আম আদমি পার্টি (AAP) বা পঞ্জাবের ভগবন্ত মান (Bhagawant Mann) সরকার।

সংবাদসংস্থা সূত্রে খবর, রবিবার গোইন্দওয়াল সাহিব জেলের ভিতরে আচমকা দুই পক্ষের মধ্যে হাতাহাতি শুরু হয়। তবে জেলের রক্ষীরা হাতাহাতি থামানোর আগেই ঘটে যায় দুর্ঘটনা। আঘাত পেয়ে জেলেই মৃত্যু হয় দুরান মনদীপ সিং তুফানের। পাশাপাশি আহত অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে অপর অভিযুক্ত মনমোহন সিংয়ের মৃত্যু হয় বলে খবর। অন্যদিকে মারামারিতে গুরুতর আহত হয়েছে কেশব নামে আরেক গ্যাংস্টার। তার অবস্থা আশঙ্কাজনক বলেই হাসপাতাল সূত্রে খবর। মুসেওয়ালা খুনের অভিযোগে তিনজনকেই পঞ্জাবের গোইন্দওয়াল জেলে বন্দি রাখা হয়েছিল।

তবে জেলের মধ্যে কীভাবে হাতাহাতিতে জড়িয়ে পড়ল মুসেওয়ালা খুনে তিন অভিযুক্ত? এই নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে তদন্ত। খতিয়ে দেখা হচ্ছে জেলের সিসিটিভি ফুটেজ (CCTV Footage)। ঘটনার নেপথ্যে কোনও অন্তর্ঘাত আছে কিনা তাও খতিয়ে দেখছেন তদন্তকারীরা। উল্লেখ্য, ২০২২ সালের ২৯ মে গুলিবিদ্ধ হন পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালা।

 

 

 

Previous articleরাজনীতি থেকে অবসর নিচ্ছেন না সোনিয়া, জল্পনায় জল ঢালল কংগ্রেস
Next articleফেব্রুয়ারিতেই শ্বাসকষ্টে মৃ*ত ১৬ জন শিশু, বাড়ছে আ*তঙ্ক !