মেসি কি বার্সেলোনায়? জল্পনা বাড়ল জাভির মন্তব্যে

তবে সেই পত্রিকার রিপোর্ট অনুযায়ী, মেসির যা বেতন, তা দেওয়াটা প্রায় অসম্ভব বার্সিলোনার জন্য। ওপরদিকে পিএসজিও মরিয়া আর্জেন্থাইন মহাতারকাকে ধরে রাখতে।

কোথায় সই করতে চলেছেন লিওনেল মেসি।সত্যিই কি পিএসজি ছেড়ে বার্সেলোনায় ফিরতে চলেছেন লিও? যা নিয়ে তোলপাড় ফুটবল বিশ্ব। এই নিয়ে আবারও বাড়ল জল্পনা। আর জল্পনা তৈরি হল বার্সেলোনার হেড কোচ জাভির কিছু বক্তব্যের মাধ্যমে। এক আর্জেন্তাইন পত্রিকায় মেসিকে নিয়ে বেশ কিছু কথা বলেছেন জাভি, যা থেকে তৈরি হয়েছে নু ক‍্যাম্পে মেসির আসা নিয়ে বেশ কিছু সম্ভাবনা।

বার্সেলোনার কোচ জাভি বলেন, “লিওর জন্য এটাই ওর ঘর এবং এখানকার দরজা সব সময় ওর জন‍্য খোলা থাকবে। তাই আমি এর বাইরে অন্য কিছু বলতে পারব না। ও আমার বন্ধু, আমরা নিয়মিত যোগাযোগ রাখি, আমরা অনেক বিষয় নিয়ে কথা বলি, আর কিছুই নয়। এই বিষয়ে, অনেকটাই নির্ভর করবে ওর উপর, ও ভবিষ্যতে কি করবে, ক্লাবে আদৌ ও ঢুকবেন কিনা। তবে এটি পরিষ্কার বার্সেলোনা মেসির ঘর।”

তবে সেই পত্রিকার রিপোর্ট অনুযায়ী, মেসির যা বেতন, তা দেওয়াটা প্রায় অসম্ভব বার্সিলোনার জন্য। ওপরদিকে পিএসজিও মরিয়া আর্জেন্থাইন মহাতারকাকে ধরে রাখতে। একাধিক বৈঠকের মাধ্যমে মেসির চুক্তিবৃদ্ধি নিয়ে আলোচনা করছে দুই পক্ষ।

আরও পড়ুন:তৃতীয় টেস্টে রাহুল না গিল? মুখ খুললেন শাস্ত্রী

 

 

Previous articleশুভকামনা: পরীক্ষার্থীদের খোঁজ নিতে ভবানীপুর গার্লস স্কুলে হাজির মুখ্যমন্ত্রী
Next articleউদ্বেগ বাড়িয়ে অ্যা*ডিনোভা*ইরাসে আক্রান্ত শিশুমৃ*ত্যুর সংখ্যা আরও বাড়ল