সৌদিতে সন্তোষ ট্রফির সেমিফাইনালে নেই দর্শক, বাংলা না থাকায় ক্ষতি, বললেন এআইএফএফ সভাপতি

গতবারের সন্তোষ ট্রফি চ্যাম্পিয়ন কেরল এবারের মূলপর্বে গ্রুপে তৃতীয় স্থানে শেষ করেছে। অপরদিকে বাংলা গ্রুপে একটিও ম্যাচ জেতেনি।

প্রথমবার দেশের বাইরে আয়োজিত হচ্ছে সন্তোষ ট্রফি। সন্তোষ ট্রফির দুটি সেমিফাইনাল আয়োজিত হল সৌদি আরবের কিং ফাহাদ আন্তর্জাতিক স্টেডিয়ামে। কিন্তু দুই সেমিফাইনালেই লোক হয়নি মাঠে। যা চিন্তায় ফেলেছে এআইএফএফ সভাপতি কল্যাণ চৌবেকে। আর এই লোক না হওয়ার জন‍্য এআইএফএফ সভাপতি দায়ী করলেন বাংলা এবং কেরলের নক আউটে উঠতে না পারাকে। এক সর্বভারতীয় সংবাদসংস্থাকে দেওয়া সাক্ষাৎকার কল্যাণ চৌবে বলেন, কেরল এবং বাংলা যদি সেমিফাইনালে উঠত, তাহলে হয়ত লোক আরও বেশি হত মাঠে।

এই নিয়ে এআইএফএফ সভাপতি বলেন,” আমি আশা করেছিলাম কেরল এবং বাংলা সেমিফাইনালে উঠবে। যদি তারা যোগ্যতা অর্জন করত, অনেক মানুষ এই ম্যাচ দেখতে আসত। যদি সৌদি আরবে থাকা ফুটবল সমর্থকরা খেলা দেখতে এলে কিছু টিকিটও বিক্রি হত।। এতে সৌদি ও ভারতের ফেডারেশনের অনেক ভালো হত। এই কারণে ৬০ হাজারের স্টেডিয়াম নেওয়া হয়েছিল। কিন্তু তা হয়নি, কারণ কেরল বা বাংলা যোগ্যতা অর্জন করেনি।”

গতবারের সন্তোষ ট্রফি চ্যাম্পিয়ন কেরল এবারের মূলপর্বে গ্রুপে তৃতীয় স্থানে শেষ করেছে। অপরদিকে বাংলা গ্রুপে একটিও ম্যাচ জেতেনি।

আরও পড়ুন:কিবু ভিকুনাকে কোচ রেখেই আগামী মরশুমের জন্য দল গোছানো শুরু DHFC-র

 

Previous articleরাতের কলকাতায় গাড়ি দু*র্ঘটনা, ই এম বাইপাসে মুখোমুখি ধা*ক্কায় ভাঙল ডিভাইডার
Next articleঅ্যাডি*নো ভাই*রাস নিয়ে সচেতনতা বাড়াতে পথে নামলেন কাউন্সিলর সচিন সিং