Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

১) পিঠের চোটের অস্ত্রোপচার করতে নিউজিল্যান্ড পৌঁছালেন যশপ্রীত বুমরাহ। দু’এক দিনের মধ্যেই তাঁর অস্ত্রোপচার করবেন বিখ্যাত সার্জন রোওয়ান সৌটেন। বোর্ডের মেডিক্যাল টিমের সদস্যরা এবং জাতীয় ক্রিকেট অ্যাকাডেমি কর্তৃপক্ষ বুমরাহর পিঠের অস্ত্রোপচারের জন্য এই কিউয়ি অস্থিশল্য চিকিৎসককে চূড়ান্ত করেছেন।

২) আগামি মরশুমে নতুন দল গড়তে চাইছে ইস্টবেঙ্গল ক্লাব। আর এই নিয়ে বিনিয়োগকারী সংস্থা ইমামিকে চিঠি দিল তারা। বদল করতে চাইছে কোচও। আর তাই দু’দিন আগে ইমামি ইস্টবেঙ্গলের প্রধান আদিত্য আগরওয়াল এবং মনীশ গোয়েঙ্কার কাছে ইস্টবেঙ্গল ক্লাবের পক্ষ থেকে একটি চিঠি পাঠানো হয়।

৩) আরও একটি নজিরের সামনে দাঁড়িয়ে লিওনেল মেসি। আর একটি গোল করলেই বিশ্বের দ্বিতীয় ফুটবলার হিসাবে ৮০০ গোল করার নজির গড়বেন তিনি। শনিবার পিএসজির জার্সিতে এফসি ন্যান্তেসের বিরুদ্ধে গোল করে ৭৯৯ তম গোল করেন মেসি।

৪) সতীর্থদের কথায় এই আচরণ করেছিলাম।  মুখ খুললেন স্বয়ং মার্টিনেজ। বললেন, সতীর্থদের প্ররোচনাতেই সেরা গোলরক্ষক পুরস্কার নেওয়ার পর অশালীন ভঙ্গি করেছিলাম।

৫) টেনিসকে বিদায় জানালেন সানিয়া মির্জা। দুবাই ওপেনের প্রথম রাউন্ডে হেরে যাওয়ার পর জানিয়েছিলেন হায়দরাবাদে খেলে টেনিস থেকে অবসর নেবেন। সেটাই করলেন ভারতীয় টেনিসের অন্যতম সফল তারকা।

আরও পড়ুন:Breakfast news : ব্রেকফাস্ট নিউজ

 

 

 

 

Previous articleপর্যটনে আন্তর্জাতিক স্বীকৃতি বাংলার, টুইটে বঙ্গের প্রশংসা রাজ্যপালের
Next articleমডেল সাগরদিঘি, পঞ্চায়েতেও অশুভ আঁতাতে জোট বাঁধছে বাম-রাম-কং