Breakfast Sport : ব্রেকফাস্ট স্পোর্টস

১) কোচ এবং ফুটবলারের তালিকা-সহ চিঠি পাঠানো নিয়ে মুখ খুলল ইমামি। তারা বলেন, ইমামি ইস্টবেঙ্গল সবরকম চেষ্টা করবে আগামি মরশুমের জন্য ভালো দল গড়ার।

২) বোর্ড মিটিং-এর তারিখ নিয়ে প্রেস বিবৃতিতে ইমামির তরফ থেকে যা বলা হয়েছে তা সঠিক নয় বলে জানিয়ে দেওয়া হল ইস্টবেঙ্গল ক্লাবের পক্ষ থেকে। এই নিয়ে ইস্টবেঙ্গল শীর্ষ কর্তা দেবব্রত সরকার বলেন, “আমরা গত ডিসেম্বর মাসে চিঠি দিয়েছিলাম বসার জন্য।

৩) লিভারপুলের কাছে ৭-০ হার। সাইডলাইনে দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখেন ম‍্যানইউ কোচ টেন হ্যাগ। এই হারে হতাশ তিনি। হ‍্যাগ বলেন, এটি খুবই স্বাভাবিক ভাবে অপেশাদারিত্বের উদাহরণ।

৪) চেন্নাই সুপার কিংসের অনুশীলনে ঝড় তুললেন মহেন্দ্র সিং ধোনি। অনুশীলনে নেমেই নিজের চেনা ছন্দে ক‍্যাপ্টেন কুল। অনুশীলনে তার পরিশ্রম দেখলে মনে হবে কোনো তরুণ প্রতিভা নিজের জায়গা করে নিতে চাইছেন। চেন্নাই সুপার কিংস একটি ভিডিও প্রকাশ করেছে।

৫) চতুর্থ টেস্টের প্রথম দিন ম‍্যাচ দেখতে আসবেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সঙ্গে থাকবেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী অ্যান্থনি আলবানেস। বৃহস্পতিবার কখন খেলা দেখতে যাবেন বা কতক্ষণ তাঁরা খেলা দেখবেন, সে ব্যাপারে এখনও বিস্তারিত জানানো হয়নি প্রধানমন্ত্রীর দফতর থেকে।

আরও পড়ুন:Breakfast news : ব্রেকফাস্ট নিউজ

 

 

 

Previous articleToday market price : আজকের বাজারদর
Next articleআবাস যোজনায় দুর্নীতি হয়নি, কেন্দ্রের সার্টিফিকেট এখন তৃণমূলের কাছে ট্রাম্পকার্ড