ভারত-অস্ট্রেলিয়া চতুর্থ টেস্ট, প্রথম দিনের শেষে ৪ উইকেট হারিয়ে ২৫৫ রান অস্ট্রেলিয়ার, শতরান খোয়াজার

ভারতের দুটি উইকেট নেন মহম্মদ শামি। একটি করে উইকেট নেন রবিচন্দ্রন অশ্বিন এবং রবীন্দ্র জাদেজা।

ভারত-অস্ট্রেলিয়া চতুর্থ টেস্ট, প্রথম দিনের শেষে ৪ উইকেট হারিয়ে ২৫৫ রান অস্ট্রেলিয়ার। শতরান উসমান খোয়াজার। ১০৪ রানে অপরাজিত তিনি। ভারতের হয়ে দুটি উইকেট মহম্মদ শামির।

এদিন টসে জিতে ব‍্যাট করার সিদ্ধান্ত নেন অস্ট্রেলিয়ার অধিনায়ক স্টিভ স্মিথ। প্রথমে ব‍্যাট করতে নেমে প্রথম দিনের শেষে ৪ উইকেট হারিয়ে ২৫৫ রান করে অস্ট্রেলিয়া। অজিদের হয়ে দুরন্ত লড়াই করছেন উসমান খোয়াজা। ১০৪ রানে অপরাজিত তিনি। ৩২ রান করেন ট্রাভিস হেড। অস্ট্রেলিয়ার দুই ওপেনার ৬১ রানের জুটি গড়েন। তাতে অবশ্য অবদান ভারতের উইকেটরক্ষক শ্রীকর ভরতেরও। ৩ রানের মাথায় ট্রাভিস হেডের ক্যাচ ছাড়েন তিনি। সেই হেড করেন ৩২ রান। ৩ রান করেন লাবুশেন। অধিনায়ক স্টিভ স্মিথ করেন ৩৮ রান। হ্যান্ডসকম্ব করেন ১৭ রান। ৪৯ রানে অপরাজিত ক‍্যামেরুন গ্রীন। ভারতের দুটি উইকেট নেন মহম্মদ শামি। একটি করে উইকেট নেন রবিচন্দ্রন অশ্বিন এবং রবীন্দ্র জাদেজা।

এদিকে এদিন আহমেদাবাদে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চতুর্থ টেস্ট শুরু হওয়ার আগে এক বিস্ময়কর দৃশ্য দেখল গোটা বিশ্ব। এদিন ম‍্যাচের সকালে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে উপস্থিত হন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী অ্যান্টনি অ্যালবানিজ। ক্রিকেটের মাধ্যমে ৭৫ বছরের বন্ধুত্ব পালন ভারত ও অস্ট্রেলিয়ার। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং অ্যালবানিজ ভারত অধিনায়ক রোহিত শর্মা এবং অস্ট্রেলিয়ার অধিনায়ক স্টিভ স্মিথের সঙ্গে দেখা করেন এবং তাদের হাতে একটি করে বিশেষ টুপি উপহার দেন। পরে একটি গাড়িতে চড়ে মাঠে ঘোরেন দুই প্রধানমন্ত্রী।

আরও পড়ুন:আজ আইএসএল-এর সেমিফাইনালের প্রথম লেগে নামছে মোহনবাগান, জয়ই লক্ষ‍্য বাগানের


 

Previous article২৩ মার্চ পর্যন্ত জেল হেফাজতে কুন্তল-তাপস-নীলাদ্রি
Next articleরাজ্যের বিশেষ উদ্যোগ! পঞ্চায়েত এলাকাতেও এক ক্লিকেই বানান বাড়ি