যোগীরাজ্যে বাবাকে খু*নের পর টুকরো করে সুটকেসে ভরলো ছেলে

ফের নির্মম হত্যাকাণ্ড যোগীরাজ্যে। সম্পত্তি হাতাতে ধারালো অস্ত্র দিয়ে বাবাকেই গলা কেটে খুনের অভিযোগ উঠল বড় ছেলের বিরুদ্ধে। শুধুমাত্র খুন করেই থেমে থাকেনি গুণধর পুত্র , খুনের পর দেহ টুকরো করে সুটকেসে ভরে নির্জন জায়গায় ফেলে আসে সে। উত্তরপ্রদেশের গোরক্ষপুরের এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

মৃতের ছোট ছেলেই দাদার কুকীর্তির বিরুদ্ধে পুলিশে অভিযোগ জানায়। সেই অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে। পুলিশের জেরায় খুনের কথা স্বীকারও করেছে গুণধর ছেলে।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম মুরলিধর গুপ্ত (৬২)। বড় ছেলে সন্তোষকুমার গুপ্ত ওরফে প্রিন্স তার বাবাকে খুন করে বলে অভিযোগ। শনিবার রাতে এই ঘটনাটি ঘটে। তিওয়ারিপুর থানার অন্তর্গত সুরজ কুন্ড কলোনিতে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ৩০ বছরের প্রিন্স বেশ কিছুদিন ধরে বাবার সমস্ত সম্পত্তি হাতানোর মতলব করেছিলেন। এই নিয়ে নিত্য ঝামেলা লেগেই থাকত পরিবারে। অভিযোগ, শনিবার রাতে বাড়িতে মুরলিধর একা ছিলেন।
সেই সময় বাবাকে সম্পত্তি লিখে দেওয়ার কথা বলে প্রিন্স। বাবা ও ছেলের মধ্যে তুমুল বচসা শুরু হয়। হঠাৎ ধারালো অস্ত্র দিয়ে বাবাকে গলা কেটে খুন করেন প্রিন্স। এর পর দেহ টুকরো করে সুটকেসে ভরে এলাকার নির্জন রাস্তার ধারে ফেলে আসেন।
রবিবার অভিযুক্তের ভাই প্রশান্ত গুপ্ত থানায় প্রিন্সের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। তদন্তে নামে পুলিশ। মুরলিধরের দেহাংশ উদ্ধারও করেছে পুলিশ। প্রশান্তের বক্তব্য, রাতে প্রিন্স স্কুটার নিয়ে বের হয়। তখনই তার সন্দেহ হয়। এরপর তিনি খেয়াল করেন যে রক্তে ভেসে যাচ্ছে বাবার ঘর।
সঙ্গে সঙ্গে তিনি থানায় গিয়ে দাদার বিরুদ্ধে অভিযোগ দায়ের করে তার সন্দেহের কথা জানান। পুলিশি জেরায় বাবাকে খুনের কথা স্বীকার করেছে প্রিন্স।

 

Previous articleISF-এর অভব্যতা নিয়ে সরব শওকত, দায়িত্ব নিয়েই শুরু সংগঠন মজবুত করার কাজ
Next articleস*তর্ক রাজ্য! শিশুমৃ*ত্যু রুখতে বৈঠক টাস্ক ফোর্সের