শ্রেয়াসের চোট নিয়ে কী বললেন রোহিত?

পিঠের চোটের কারণে নিউজিল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজ থেকে ছিটকে গিয়েছিলেন শ্রেয়াস।

পিঠের চোটের কারণে আহমেদাবাদ টেস্ট খেলতে পারেননি শ্রেয়াস আইয়ার। জানা যাচ্ছে, শ্রেয়াসের চোটের যা অবস্থা, তাতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একদিনের সিরিজের পাশাপাশি আইপিএলেও অনিশ্চিত হয়ে পরেছেন ভারতের তারকা এই ব‍্যাটার। শ্রেয়াসের চোটের অবস্থা যে ভালো নয়, তা আরও একবার বোঝা গেল ভারত অধিনায়ক রোহিত শর্মার কথাতেই। রোহিতের কথায় শ্রেয়াসের চোটের অবস্থা মোটেও ভাল নয়। তবে কবে শ্রেয়াস আবার মাঠে খেলতে পারবেন, তা নিশ্চিত করেননি রোহিত।

এদিন সাংবাদিক সম্মেলনে রোহিত বলেন,” শ্রেয়াসের ব্যাপারটাকে দুর্ভাগ্যজনকই বলব। খুব খারাপ লাগছে ওর কথা ভেবে। ব্যাট করার জন্য সারাদিন অপেক্ষা করতে হল। তারপরে যখন ব্যাট করার সময় এল, তখন পিঠের ব্যথায় কাবু হয়ে পড়ল। ওকে হাসপাতালে পাঠিয়ে স্ক্যান করা হয়েছে। সঠিক জানি না যে স্ক্যানের রিপোর্টে কী আছে। তবে এ টুকু জানি, ও ভাল নেই। তার জন্যেই আমাদের সঙ্গে উৎসবও করতে পারেনি ও।”

আইপিএলে কি খেলতে পারবেন শ্রেয়াস? এই প্রশ্নের উত্তরে রোহিত বলেন, “জানি না ফিরে আসতে কত দিন সময় লাগবে শ্রেয়াসের। চোট পাওয়ার পর ওকে দেখে ভাল লাগছিল না। আশা করি দ্রুত সুস্থ হয়ে ও মাঠে ফিরবে।”

পিঠের চোটের কারণে নিউজিল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজ থেকে ছিটকে গিয়েছিলেন শ্রেয়াস। তারপর থেকে বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ‍্যাব করছিলেন তিনি। কিন্তু পুরোপুরি সুস্থ না হওয়ায় প্রথম টেস্টে তাঁকে খেলানোর ঝুঁকি নিতে চায়নি বোর্ড। সম্পূর্ণ সুস্থ হওয়ার পরেই নামানো হয় শ্রেয়সকে। তবে চতুর্থ টেস্টে ফের পিঠের ব‍্যাথায় কাবু হয়ে যান শ্রেয়াস।

আরও পড়ুন:অজিদের বিরুদ্ধে দুরন্ত ইনিংস, ম‍্যাচের সেরা হয়ে কী বললেন বিরাট?

 

Previous articleঅল্পের জন্য অস্কার হাতছাড়া, বাঙালিকে গর্বিত করলেন শৌনক
Next articleকংগ্রেস ছাড়লেন অন্ধ্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী কিরণ কুমার রেড্ডি, যোগ দিতে পারেন বিজেপি