কংগ্রেস ছাড়লেন অন্ধ্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী কিরণ কুমার রেড্ডি, যোগ দিতে পারেন বিজেপি

কংগ্রেস(Congress) ত্যাগের পর বছর পাঁচেক আগে ফের কংগ্রেসের যোগ দিয়েছিলেন অন্ধ্রপ্রদেশের(Andhra Pradesh) প্রাক্তন মুখ্যমন্ত্রী কিরণ কুমার রেড্ডি(Kiran Kumar Reddy)। এরপর ফের কংগ্রেস ছাড়লেন তিনি। অনুমান করা হচ্ছে বর্তমানে বিজেপির সঙ্গে সম্পর্ক রয়েছে রেড্ডি। শীঘ্রই পদ্ম শিবিরে(BJP) যোগ দিতে পারেন তিনি।

অবিভক্ত অন্ধ্রপ্রদেশের শেষ মুখ্যমন্ত্রী ছিলেন কিরণ কুমার রেড্ডি। তবে 2014 সালে অন্ধ্রে কংগ্রেসের বেহাল অবস্থার পর দল ছাড়েন তিনি। তৈরি করেন নিজের নতুন রাজনৈতিক দল। তবে তাতেও আশানুরূপ কিছু হয়নি। অতঃপর ২০১৮ সালে ফের কংগ্রেসে যোগদান করেন তিনি। তবে কংগ্রেসের ফিরলেও সেভাবে বড় কোন দায়িত্ব দেওয়া হয়নি তাঁকে। পরিস্থিতিতে আবারও হাত-শিবির ছাড়ার সিদ্ধান্ত নিলেন কিরণ। ইতিমধ্যেই কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গেকে এক লাইনের ইস্তফাপত্র পাঠিয়ে দিয়েছেন বরিষ্ঠ এই রাজনীতিবিদ।

কংগ্রেস ত্যাগের পর সুত্রের খবর, বর্তমানে বিজেপির শীর্ষ নেতৃত্বের সঙ্গে যোগাযোগে রেয়েছেন রেড্ডি। দু’বার বিজেপি নেতাদের সঙ্গে বৈঠকও করা হয়েছে। যতদূর জানা যাচ্ছে বিজেপি সঙ্গে সমস্ত রকম রফা সেরে ফেলেছেন এই নেতা। সবকিছু ঠিকঠাক থাকলে শীঘ্রই পদ্ম শিবিরে যোগ দিতে পারেন তিনি।

Previous articleশ্রেয়াসের চোট নিয়ে কী বললেন রোহিত?
Next articleসাকেত মামলায় গুজরাট পুলিশকে নোটিস সুপ্রিম কোর্টের