বাড়ি ঘিরেছে পুলিশ, ভিডিও পোস্ট করে দেশবাসীকে আবেগঘন বার্তা ইমরানের

প্রাক্তন পাক প্রধানমন্ত্রী ইমরান খানকে(Imran Khan) গ্রেফতার করতে কোমর বেঁধে নেমে পড়েছে সেখানকার পুলিশ বাহিনী। ইতিমধ্যেই গোটা বাড়ি ঘিরে ফেলেছে পুলিশ। তবে ইমরানের গ্রেফতারি ঠেকাতে বাড়ির চারপাশে জড়ো হয়েছেন হাজার হাজার পিটিআই(PTI) সমর্থক। চলছে পুলিশ(Police) ও পিটিআই সমর্থকদের খণ্ডযুদ্ধ। এখানে পরিস্থিতির মাঝে পাকিস্তানবাসী ও পিটিআই সমর্থকদের ভিডিও বার্তা দিলেন ইমরান খান। জানালেন, ‘আমার মৃত্যু হলেও আপনারা লড়াই চালিয়ে যাবেন।’

নিজের ট্যুইটার হ্যান্ডেলে এক ভিডিও বার্তা দিয়ে ইমরান খান বলেন, “আমাকে ধরে জেলে ভরার জন্য পুলিশ আমার বাড়ির বাইরে অপেক্ষা করছে। ওরা মনে করছে ইমরান খান জেলে গেলে মানুষ ঘুমিয়ে পড়বে। এই সরকারের সেই ধারনাকে আপনাদের ভুল প্রমাণ করতে হবে। আপনারা বুঝিয়ে দিন পাকিস্তানের আমজনতা এখনও বেঁচে রয়েছে। আপনাদের অধিকার, আপনাদের বাকস্বাধীনতার জন্য আপনাদের রাস্তায় বেরিয়ে আন্দোলন করতে হবে। দেখুন, ইমরান খানকে আল্লাহ সবকিছু দিয়েছে। আপনাদের লড়াই আমি লড়ছি। আমাকে যদি জেলে যেতে হয়, মেরে ফেলা হয় তাহলে আপনাদের প্রমাণ করতে হবে ইমরান খান ছাড়াও এই দেশ চলবে। এই যে গোটা দেশের সব সিদ্ধান্ত একজন করছে তা কখনই মেনে নেবেন না। এই গুলামি থেকে বেরিয়ে আসুন। পাকিস্তান জিন্দাবাদ।”

এদিকে পাক সরকারের মুখপাত্র আমির মীরের দাবি, যদি ইমরান নিজে আদালতে চলে আসেন তাহলে ভাল। নাহলে আইন আইনের পথে চলবে। ইমরানকে গ্রেফতারি প্রসঙ্গে পুলিশের তরফে জানানো হয়েছে, আদালতের নির্দেশ পালন করতে আমরা এখানে এসেছি। অন্যদিকে, ইমরানের গ্রেফতারির উদ্যোগে পিটিআই নেতা ফারুখ হাবিব বলেন, এক মহিলা বিচারককে হুমকি দেওয়ার মামলায় ইমরানের গ্রেফতারির নির্দেশ বাতিল করে দিয়েছে ইসলামাবাদ হাইকোর্ট। এখন দেখা যাক নতুন কী ওয়ারেন্ট পুলিশ হাজির করে।

আরও পড়ুন- স্বপ্ন সত‍্যি হলো সঞ্জু স‍্যামসনের, সোশ্যাল মিডিয়ায় জানালেন নিজেই

Previous articleস্বপ্ন সত‍্যি হলো সঞ্জু স‍্যামসনের, সোশ্যাল মিডিয়ায় জানালেন নিজেই
Next articleবেসরকারি হাসপাতালের চিকিৎসকদেরও প্রশিক্ষণ: সিদ্ধান্ত টাস্ক ফোর্সের বৈঠকে