ডব্লুপিএলে শেষ পর্যন্ত জয় পেল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু

ডব্লুপিএলে শেষ পর্যন্ত জয়ের মুখ দেখল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। টানা পাঁচ ম্যাচ হারের পর ষষ্ঠ ম্যাচে জয়ের মুখ দেখলেন মন্ধানারা। বুধবার স্মৃতি মন্ধানারা ৫ উইকেটে হারালেন ইউপি ওয়ারিয়র্সকে। প্রথম ব্যাট করে উত্তরপ্রদেশ ১৯.৩ ওভারে ১৩৫ রান করে। জবাবে ১৮ ওভারে বেঙ্গালুরু করে ৫ উইকেটে ১৩৬ রান।

চ্যাম্পিয়নশিপের দৌড়ে আগেই ছিটকে গিয়েছেন মন্ধানারা। টস জিতে প্রতিপক্ষকে ব্যাট করতে পাঠান আরসিবি অধিনায়ক। কিন্তু ব্যাটিং বিপর্যযের মুখে পড়ে উত্তরপ্রদেশ। পাঁচ নম্বরে নামা গ্রেস হ্যারিস ছাড়া কেউই সেভাবে রান করতে পারলেন না। হ্যারিস করেন ৩২ বলে ৪৬ রান। ৫টি চার এবং ২টি ছয় মারেন তিনি। এ ছাড়া কিরণ নভগিরে ২৬ বলে ২২ রান এবং দীপ্তি শর্মা ১৯ বলে ২২ রান করেছেন। কিরণ ২টি চার এবং ১টি ছক্কা মেরেছেন। দীপ্তির ব্যাট থেকে এসেছে ৪টি বাউন্ডারি।
জয়ের জন্য ১৩৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ব্যর্থ হলেন বেঙ্গালরু অধিনায়ক মন্ধানা। ৩ বল খেলে শূন্য রানে ফিরে যান তিনি। অন্য ওপেনার ডিভাইনও মাত্র ৬ বলে ১৪ করেন। ২টি চার এবং ১টি ছয় মারেন তিনি। দলকে ভরসা দিতে পারেননি তিন নম্বরে নামা পেরিও। ১৩ বলে মাত্র ১০ রান করে আউট হন অস্ট্রেলীয় অলরাউন্ডার। হেথার নাইট ৫টি চারের সাহায্যে করলেন ২১ বলে ২৪ রান। দলের ইনিংসকে মূলত টানলেন কনিকা আহুজা। তিনি ৩০ বলে ৪৬ রান করেন। ৮টি চার এবং ১টি ছক্কা মারলেন তিনি।

তবে ব্যাট হাতে দাপুটে ইনিংস খেলেন বাংলার উইকেটরক্ষক-ব্যাটার রিচা ঘোষও। মূলত তিনিই দলকে এনে দেন প্রতিযোগিতার প্রথম জয়ের স্বাদ। রিচা অপরাজিত থাকেন ৩২ বলে ৩১ রান করে। তার কাঁধে ভর করে প্রথম জয়ের স্বাদ পেল বেঙ্গালুরু।

 

Previous articleফোন পেয়ে যুদ্ধকালীন তৎপরতায় ৩ জেলায় বিদ্যুৎ ফেরানোর ব্যবস্থা অভিষেকের
Next articleঅল ইংল্যান্ড ব্যাডমিন্টনের দ্বিতীয় রাউন্ডে কিদম্বি শ্রীকান্ত