কম্বলকাণ্ডে গ্রে.ফতার বিজেপি নেতা জিতেন্দ্রকে আজই আদালতে পেশ

কম্বলকাণ্ডে গ্রেফতার বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারিকে নিয়ে শনিবার রাত ২টো নাগাদ আসানসোলে ঢুকল পুলিশ। তাঁকে আসানসোল উত্তর থানায় রাখা হয়েছে। রবিবারই তোলা হবে আদালতে।

আরও পড়ুন:আসানসোলের কম্বলবিলি-কাণ্ডে ধৃত বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি

কম্বলকাণ্ডে জিতেন্দ্রকে শনিবার গ্রেফতার করা হয়। আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের গোয়েন্দা দফতর এবং আসানসোল উত্তর থানার পুলিশ যৌথ ভাবে অভিযান চালিয়ে নয়ডায় যমুনা এক্সপ্রেসওয়ে থেকে তাঁকে গ্রেফতার করে। তার পর বিজেপি নেতাকে বিমানে করে কলকাতায় আনা হয়। রাতেই দমদমের সরকারি হাসপাতালে জিতেন্দ্রের স্বাস্থ্য পরীক্ষার ব্যবস্থা করেছিল পুলিশ। তার পর তাঁকে নিয়ে সোজা আসানসোল পৌঁছেছে তারা।

আসানসোল উত্তর থানা এবং আসানসোল আদালত চত্বরে ইতিমধ্যেই পুলিশ মোতায়েন করা হয়েছে। জিতেন্দ্রকে আদালতে তোলার সময় যাতে কোনও রকম গোলমাল না হয়, তা নিশ্চিত করতেই বাড়তি সতর্কতা অবলম্বন করছে পুলিশ।

প্রসঙ্গত, গত ১৪ ডিসেম্বর আসানসোল উত্তর থানা এলাকাতে কম্বল বিতরণী অনুষ্ঠানে পদপিষ্ট হয়ে ৩ জনের মৃত্যু হয়। সেই কম্বলকাণ্ডেই শনিবার গ্রেফতার হন বিজেপি নেতা। ওই ঘটনায় জিতেনের স্ত্রী চৈতালি তিওয়ারি-সহ মোট ৩ কাউন্সিলরের বিরুদ্ধেও অভিযোগ দায়ের করা হয়েছিল। অনুষ্ঠানের আয়োজক ছিলেন তাঁরাই।

 

 

Previous articleBreakfast news : ব্রেকফাস্ট নিউজ
Next articleশক্তিশালী ভূ*মিকম্পে কেঁপে উঠল ইকুয়েডর, নি*হত অন্তত ১৪,আ*হত চারশো