ফের হাজিরা এড়ালেন অনুব্রত কন্যা, কড়া পদক্ষেপ নিচ্ছে ইডি

আদালতের নির্দেশের পর ধৃত মণীশ কোঠারিকে নিয়ে যাওয়া হবে তিহার জেলে। আর এমনই এক পরিস্থিতিতে হাজিরা এড়ালেন অনুব্রত কন্যা।

গোরুপাচার মামলায় সোমবারও হাজিরা দিলেন না অনুব্রত-কন্যা সুকন্যা মণ্ডল । এই নিয়ে দ্বিতীয় দিন হাজিরা এড়ালেন সুকন্যা । আজই হাজিরা দিতে বলা হয়েছিল সুকন্যাকে।এরই পাশাপাশি, আজই দিল্লিতে হাজিরা দিতে বলা হয়েছিল সুকন্যার গাড়ির চালক তুফান মিদ্যাকেও। হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে অনুব্রত ঘনিষ্ঠ তৃণমূল ছাত্র পরিষদের নেতা কৃপাময় ঘোষকেও। আসতে বলা হয়েছে অনুব্রতর বাড়ির রাঁধুনি ও লাভপুর কলেজের শিক্ষাকর্মী বিজয় রজককেও।

ইতিমধ্যেই গোরুপাচার কাণ্ডে ধৃত অনুব্রতর হিসাবরক্ষক মণীশ কোঠারির ১৪ দিনের জেল হেফাজত দেওয়া হয়েছে। আদালতের নির্দেশের পর ধৃত মণীশ কোঠারিকে নিয়ে যাওয়া হবে তিহার জেলে। আর এমনই এক পরিস্থিতিতে হাজিরা এড়ালেন অনুব্রত কন্যা।

হাজিরা এড়ানোয় সুকন্যা মণ্ডলের বিরুদ্ধে কড়া পদক্ষেপ গ্রহণ করা হবে বলে বার্তা দিয়েছেন তদন্তকারীরা। সুকন্যার আইনজীবী মারফত তাঁর কাছে এই মর্মে একটি চিঠিও পাঠানো হয়েছে বলে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট সূত্রে জানা গিয়েছে। এর আগে কেষ্ট কন্যাকে গত বুধবার দিল্লিতে ডেকে পাঠানো হয়। কিন্তু, ব্যক্তিগত সমস্যার কারণ দেখিয়ে সেদিন তিনি হাজিরা এড়িয়েছিলেন।

বুধবার অনুব্রত কন্যা সুকন্যা মণ্ডলকে দিল্লিতে তলব করা হয়েছিল। তাঁকে বাবার মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদের পরিকল্পনা করছে ED। প্রাথমিকভাবে জানা যাচ্ছিল এমনটাই। কিন্তু, তিনি হাজিরা এড়ানোয় সেই পরিকল্পনা কার্যত ভেস্তে যায়। এদিকে আপাতত আদালতের নির্দেশে ED হেফাজতেই রয়েছেন অনুব্রত মণ্ডল। তাঁকে নিয়মিত জেরা করছেন ED আধিকারিকরা। সে ক্ষেত্রে সুকন্যাকেও বাবার মুখোমুখি বসানো হতে পারে দিল্লিতে।

 

Previous articleএড়ালেন সিবিআই হাজিরা! আইনজীবী মারফত নথি পাঠালেন সুজয়
Next articleপ্রীতম কোটাল-বিশাল‍ কাইথদের মিষ্টি উপহার মুখ‍্যমন্ত্রীর