মেসির সঙ্গে চুক্তি বাড়াতে রাজি নয় পিএসজি: রিপোর্ট

বেশ কয়েকদিন ধরেই মেসি কোন ক্লাবে যোগ দেবেন তা নিয়ে জল্পনা চলছে। মেসির পরবর্তী গন্তব্য হিসাবে উঠে আসছে একাধিক ক্লাবের নাম।

আর্জেন্তাইন তারকা লিওনেল মেসির সঙ্গে কি সম্পর্ক শেষ হচ্ছে পিএসজির? এমনটাই খবর ফ্রান্সের একাধিক প্রচারমাধ‍্যমের। তাদের খবর অনুযায়ী মেসির সঙ্গে চুক্তি না বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে ফ্রান্সের ক্লাবটি। চলতি মরশুমেই শেষ হচ্ছে লিওনেল মেসির সঙ্গে পিএসজির চুক্তি। এরপর শোনা যাচ্ছিল চুক্তি বাড়াতে চলেছে পিএসজি কতৃপক্ষ। কিন্তু চ‍্যাম্পিয়ন্স লিগে পিএসজির হারের পর থেকেই মেসির পারফরম্যান্স নিয়ে খুশি নন পিএসজির সমর্থকেরা।

ফ্রান্সের জনপ্রিয় সংবাদমাধ্যমে রিপোর্ট অনুযায়ী, “পিএসজি সমর্থকরা মেসির পারফরম্যান্সে মোটেই সন্তুষ্ট নন। চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্নের কাছে হেরে ছিটকে যাওয়ার পরে মেসির প্যারিসে থাকা উচিত কিনা, তা নিয়ে সমর্থকরা কার্যত আড়াআড়িভাবে দু-ভাগ হয়ে গিয়েছে।”

বেশ কয়েকদিন ধরেই মেসি কোন ক্লাবে যোগ দেবেন তা নিয়ে জল্পনা চলছে। মেসির পরবর্তী গন্তব্য হিসাবে উঠে আসছে একাধিক ক্লাবের নাম। তার মধ‍্যে রয়েছে মেসির পুরোনো ক্লাব বার্সেলোনা, মেজর সকার লিগের ইন্টার মিয়ামি, সৌদি আরবের আল হিলাল।

আরও পড়ুন:ঘোষণা আইএসএল-এর সেরা একাদশ, দলে মোহনবাগানের দুই ফুটবলার

 

Previous articleবুধে শপথ বায়রনের, ভাই*রাল অডিও’র কণ্ঠস্বর কি সাগরদিঘির বিধায়কের?
Next articleগোষ্ঠীদ্ব*ন্দ্বের জেরে বাতিল বিজেপির ‘বিজয় সংকল্প যাত্রা’