হু*মকি পেতেই বাড়ল নিরাপত্তা! সলমনের বাড়ির সামনেও যাওয়ার অনুমতি নেই অনুরাগীদের

সম্প্রতি ঘন ঘন খুনের হুমকি পাচ্ছেন বলিউডের ‘ভাইজান’। তা নিয়ে বেশ চিন্তিত মুম্বই পুলিশ। তাই বাড়ানো হয়েছে সলমনের ব্যক্তিগত নিরাপত্তা। তাঁর বাড়ির সামনে অনুরাগীদের সমাগমেও নিষেধাজ্ঞা বসেছে।তাই অভিনেতাকে নিয়ে নতুন করে কৌতূহল বেড়েছে তাঁর ভক্ত ও অনুরাগীদের মধ্যে।সলমনের জীবনযাত্রা কেমন, তা প্রকাশ্যে আনলেন কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবড়া।

আরও পড়ুন:সলমনকে হু*মকি মেল! কে পাঠালেন? কী বা লেখা আছে মেলে?

বিলাসবহুল অ্যাপার্টমেন্টে থাকেন অভিনেতা, কিন্তু তাঁর সরল জীবনযাত্রার কথা অনেকেরই জানা নেই। মুকেশ জানান, মাত্র একটিই সোফা, ডাইনিং টেবল একটিই, বৈঠক করার জন্যে রয়েছে ছোট্ট একফালি জায়গা। রয়েছে একটি মিনি জিম এবং অভিনেতার শোয়ার ঘর। মুকেশ বলেন, ‘‘এই হচ্ছেন সলমন খান, আমাদের দেশের সবচেয়ে বড় তারকা।’’এতটাই সহজ সরল জীবনযাপন করেন সলমন।শুধু তাই নয় মুকেশ জানান, খাওয়াদাওয়ার ব্যাপারেও বিরাট খরচে নন। তাঁর কথায়, ‘‘গত পনেরো বছর ধরে আমি সলমনকে চিনি, কোনও পরিবর্তন লক্ষ করিনি।’’

বন্ধু হিসাবে সলমনের বিশ্বস্ততার প্রশংসা করেছেন মুকেশ। তাঁর কাছের বন্ধুদের জন্য তিনি বড় ভরসাস্থল। মানুষের পাশে দাঁড়াতে চেয়ে অভিনেতার উদ্যোগের ভূয়সী প্রশংসা করেছেন মুকেশ। কখনও কখনও তাঁর সততার ভুল ব্যাখ্যা হয় বলেও মত মুকেশের।

প্রসঙ্গত লরেন্স বিষ্ণোইয়ের বিষ নজরে সলমন। বিষ্ণোই গ্যাংয়ের বার বার প্রাণনাশের হুমকির জেরে এর আগেও সলমনের নিরাপত্তা বাড়িয়ে Y+ ক্যাটাগরি হয়েছিল। এত কিছু সত্ত্বেও গতবছর সলমন খানের বাবা সেলিম খানকে হুমকি চিঠি দেওয়া হয়েছিল। তারপরই মুম্বই পুলিশের কাছে আত্মরক্ষার্থে অস্ত্র রাখার আবেদন জানিয়েছিলেন সলমন। কিছুদিন আগে আবার হুমকি ই-মেল আসে অভিনেতার ম্যানেজার প্রশান্ত গুঞ্জালকরের কাছে।

হুমকি বার্তাটি লরেন্স বিষ্ণোইয়ের ঘনিষ্ঠ গোল্ডি ব্রারের নাম করে দেওয়া হয়। আর তাতে প্রশান্তকে উদ্দেশ্য করে লেখা, “তোর বস সলমনের সঙ্গে গোল্ডি ভাই দেখা করবে। ইন্টারভিউ (লরেন্স বিষ্ণোইর) দেখেই ফেলেছে ও, না দেখলে দেখে নিতে বলিস। ম্যাটার ক্লোজ করতে হলে কথা বলিয়ে দিস, সরাসরি বলতে হলেও জানিয়ে দিস। সময় আছে বলেই এবার শুধু বললাম, পরেরবার ঝটকা দেখতে পাবি।”হুমকি মেইল পেতেই
বান্দ্রা থানায় অভিযোগ দায়ের করেন সলমনের ম্যানেজার। তারপরই সলমন খানের নিরাপত্তা বাড়িয়ে দেওয়া হয়। অভিনেতার বাড়িটি প্রায় দুর্গে পরিণত হয়েছে। শোনা গিয়েছে, সেখানে এখন ৮ থেকে ১০ জন কনস্টেবল এবং দু’জন অ্যাসিস্ট্যান্ট পুলিশ ইনস্পেক্টর মোতায়েন করা হয়েছে।

 

 

Previous articleএখনই পিছু ছাড়ছে না বৃষ্টি! আজও ভিজবে বাংলা
Next articleসত্যিই কী গ্রে*ফতার হতে চলেছেন ট্রাম্প? আমেরিকাজুড়ে বাড়ছে নিরাপত্তা