সলমনকে হু*মকি মেল! কে পাঠালেন? কী বা লেখা আছে মেলে?

শনিবারই সলমনকে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই ‘প্রাণে মারার’ হুমকি দেয়। এবার এল হুমকি মেল। তবে এ বার আর প্রাণে মারার হুমকি নয়। বলিউড অভিনেতাকে মুখোমুখি দেখা করতে বলা হল। আর তা না করলেই ‘ঝটকা’ দেওয়া হবে অভিনেতাকে।এমনই হুমকি মেল পেলেন অভিনেতা।

আরও পডুন:Entertainment : ফ্লোর মাতালেন ‘শাহি জুটি’, প্রকাশ্যে কিং খানের ব্যক্তিগত রোম্যান্স !

অফিসের কাজের জন্য সলমন যে ইমেল আইডি ব্যবহার করেন সেখানেই পাঠানো হয়েছে মেলটি। এই ঘটনায় অভিনেতার তরফে অভিযোগ পেয়ে একটি এফআইআর দায়ের করেছে মুম্বই পুলিশ। একই সঙ্গে তারা জানিয়েছে, ইমেলটি পরীক্ষা করে দেখছে তারা।বাড়ানো হয়েছে সলমনের নিরাপত্তাও।

ইমেলটি পাঠানো হয়েছে মোহিত গর্গ নামে এক ব্যক্তির অ্যাকাউন্ট থেকে। ইমেলটি যে সরাসরি সলমন পড়বেন না, তা বুঝেই লেখা হয়েছে।কী লেখা আছে সেই হুমকি মেলে?

‘‘গোল্ডি ভাই (গোল্ডি ব্রার) কথা বলতে চায় তোর বস সলমনের সঙ্গে। … কিছু হিসাব চোকাতে হবে। কথা বলিয়ে দিস। কথা হবে মুখোমুখি। সেটা বলে দিস। এখনও হাতে সময় আছে। তাই মনে করিয়ে দিলাম। সময় পেরিয়ে গেলে আর মনে করাবো না। তখন শুধু ঝটকা দেব।’’

শনিবার সলমনকে পাঠানো হুমকি মেলে প্রেরক সিধু মুসেওয়ালা খুনে অভিযুক্ত জেলবন্দি লরেন্সের সলমনকে দেওয়া হুমকির বিষয়টিও তুলে ধরেন। প্রেরক মোহিত লিখেছেন, ‘‘লরেন্সের ইন্টারভিউ নিশ্চয়ই দেখেছে তোর বস। যদি না দেখে থাকে তবে দেখে নিতে বল।’

এই ইমেল পাওয়ার পরই সলমনের ম্যানেজার তথা বন্ধু প্রশান্ত গুন্জলকর অভিযোগ করেন মুম্বই পুলিশের কাছে। পুলিশ লরেন্স-সহ গোল্ডি এবং মোহিতের বিরুদ্ধে এফআইআর করেছে। উল্লেখ্য, গোল্ডি কানাডার গ্যাংস্টার এবং লরেন্সের ঘনিষ্ঠ।

 

 

Previous articleগ্রে*ফতার শান্তনু ‘ঘনিষ্ঠ’ প্রোমোটার অয়ন শীল
Next articleসপ্তাহের শুরুতেও বঙ্গজুড়ে বৃষ্টি! কবে থামবে দুর্যোগ?