Entertainment : ফ্লোর মাতালেন ‘শাহি জুটি’, প্রকাশ্যে কিং খানের ব্যক্তিগত রোম্যান্স !

বলিউডের সকলের সঙ্গেই বেশ ভাল বন্ডিং শেয়ার করেন কিং খান। শাহরুখ এমনিতেই নিজের স্ত্রী সন্তানদের সঙ্গেই থাকতে ভালবাসেন। তাই কাজের বাইরে কোথাও যেতে হলে তিনি সস্ত্রীক যেতেই পছন্দ করেন।

শাহরুখ – গৌরির (Shah Rukh Khan And Gauri Khan) রোম্যান্সে মজল বলিউড (Bollywood) ! আট থেকে আশি যাঁর প্রেমে পাগল, সেই রোম্যান্স কিং ব্যক্তিগত জীবনে ঠিক কতটা রোম্যান্টিক এই প্রশ্ন আজ নতুন নয়। তবে বিভিন্ন ইন্টারভিউতে গৌরির সঙ্গে আলাপ থেকে প্রেম সবকিছুই ফ্যানদের জানিয়েছেন এসআরকে(SRK)। কিন্তু বিয়ের তিন দশক পেরিয়েও হাতে হাত রেখে, একে অপরের পাশে যেভাবে দাঁড়ান তাঁরা – সেই দৃশ্য মন ছুঁয়ে যায় লাভ বার্ডস-এর । সম্প্রতি তাঁদের দেখা গেল অভিনেতা চাঙ্কি পাণ্ডের (Chunky Panday) ভাইঝি অলন্যা পাণ্ডের (Alanna Panday) বিয়েতে ফ্লোর মাতাতে। সোশ্যাল মিডিয়ায় (Social media) সেই ভিডিও পোস্ট হতেই তা মুহূর্তে ভাইরাল।

বলিউডের সকলের সঙ্গেই বেশ ভাল বন্ডিং শেয়ার করেন কিং খান। শাহরুখ এমনিতেই নিজের স্ত্রী সন্তানদের সঙ্গেই থাকতে ভালবাসেন। তাই কাজের বাইরে কোথাও যেতে হলে তিনি সস্ত্রীক যেতেই পছন্দ করেন। এবারও ব্যতিক্রম হল না। কালো স্যুটে বলিউডের বেতাজ বাদশা শাহরুখ খান আর সবুজ গাউনে গৌরী খানকে দেখা গেল চাঙ্কি পাণ্ডের ভাই চিক্কি পাণ্ডে ও ফিটনেস ইনস্ট্রাক্টর ডিয়ান পাণ্ডের মেয়ে অলন্যার বিয়েতে। সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার অলন্যা বিয়ে করেছেন তাঁর দীর্ঘদিনের প্রেমিক আইভরকে। বৃহস্পতিবার হিন্দু মতে বিয়ে হয়েছে তাঁদের। বিয়ের অনুষ্ঠানে বর কনের থেকে বেশি ভাইরাল শাহরুখ গৌরি। এ পি ঢিলোঁর গান ‘দিল নু’র সুরে তাঁদের কোমর দোলাতে দেখা গেল। ডান্স ফ্লোরে তাঁদের সঙ্গে পা মেলাচ্ছেন কনের মা ডিয়ান পাণ্ডেও। প্রিয় জুটির রসায়নে আবেগে ভেসেছেন নেটিজেনরা।

 

Previous articleশান্তনু ঘনিষ্ঠ অয়নের বাড়িতে চাকরি প্রার্থীদের নামের তালিকা-অ্যাডমিট কার্ড !
Next articleআচমকা ছাঁটাই কয়েক হাজার! সিইও পিচাইকে ‘খোলা চিঠি’ গুগল কর্মীদের