প্রকাশ্যে শ্বেতার স্বীকারোক্তি, টাকা নেওয়ার কথা কবুল করলেন অভিনেত্রী

অয়নের সঙ্গে যোগাযোগ কীভাবে হল? শ্বেতার উত্তর,"উনি আর আমি একই সঙ্গে পঞ্চায়েত দফতরে চাকরি করতাম। সেখান থেকেই অয়নের সঙ্গে আমার আলাপ হয়। ২০১৮ সালে আলাপ হয়েছিল।"

নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত অয়ন শীলের (Ayan Shil)সঙ্গেই নাম জড়িয়েছে অভিনেত্রী শ্বেতা চক্রবর্তীর (Sweta Chakraborty)। প্রথমে রহস্যময়ী হিসেবে তাঁর পরিচয় মিললেও যত সময় যাচ্ছে তত প্রকাশ্যে আসছে একাধিক লেনদেন সংক্রান্ত তথ্য। মডেল শ্বেতা চক্রবর্তীকে (Sweta Chakraborty)টাকা এবং গাড়ি দিয়েছিলেন অয়ন এমন অভিযোগ উঠে আসার পর এবার প্রকাশ্যে মুখ খুললেন শ্বেতা। কাজ করেছিলেন বলেই পারিশ্রমিক পেয়েছেন বলেই জানিয়েছেন মডেল।

শান্তনু বন্দ্যোপাধ্যায় (Shantanu Banerjee) ঘনিষ্ঠ প্রোমোটার অয়ন শীলকে (Ayan Shil)চেনেন বলেই এদিন জানান শ্বেতা চক্রবর্তী। তিনি জানান তাঁর সঙ্গে অয়নের পরিচয় ছিল। শ্বেতা জানান চুঁচুড়ায় অয়ন শীলের থেকে ফ্ল্যাট কিনেছিলেন তিনি। তাঁর কাছে ফ্ল্যাটের এগ্রিমেন্ট রয়েছে। পরবর্তীকালে ফ্ল্যাটের রেজিস্ট্রেশন না হওয়ার কারণে সেই ফ্যাট ছেড়ে দেওয়ায় টাকা ফেরত পেয়েছিলেন বলে জানান শ্বেতা। অয়নের বাড়ি থেকে উদ্ধার হওয়া নথি থেকে শ্বেতার নাম পাওয়া গিয়েছে। এমনকী একটি হন্ডা সিটি গাড়ি কেনারও নথি মিলেছে। সেই প্রসঙ্গে শ্বেতা বলেন, “আমি ওনার প্রোডাকশন হাউজে কাজ করেছি, সেই কারণে উনি আমাকে ওই গাড়িটি ব্যবহার করতে দিয়েছিলেন। আমি টাকা পেতাম অয়নের থেকে, টাকার বদলে গাড়ি দেওয়া হয়। আমি যা কাজ করেছি তাঁর পারিশ্রমিক হিসেবেই গাড়িটি দেওয়া হয়েছিল।” শ্বেতার নাম আসার পর থেকেই একাধিক ফ্ল্যাটের হদিশ মিলেছে বলে খবর। কামারহাটি পুরসভা এলাকায় একটি ফ্ল্যাট রয়েছে বলে স্থানীয়দের দাবি। সেই ফ্ল্যাটে মামা-ভাগ্নী পরিচয়ে অয়নের সঙ্গে থাকতেন শ্বেতা বলে অভিযোগ । যদিও এই প্রসঙ্গে শ্বেতা বলেন, “এটা সম্পূর্ণ মিথ্যে কথা। উনি ওখানে কোনওদিনই থাকতেনই না।” তাহলে অয়নের সঙ্গে যোগাযোগ কীভাবে হল? শ্বেতার উত্তর,”উনি আর আমি একই সঙ্গে পঞ্চায়েত দফতরে চাকরি করতাম। সেখান থেকেই অয়নের সঙ্গে আমার আলাপ হয়। ২০১৮ সালে আলাপ হয়েছিল।” পাশাপাশি তিনি জানান অয়নের প্রোডাকশন হাউজের ছবিতে কাজ করেছেন তিনি। একটি শর্ট ফিল্ম করেছিলেন। যদিও পারিশ্রমিক নিয়ে কোন লিখিত চুক্তি হয়নি বলেই দাবি তাঁর। যদিও অয়নের সংস্থা এবিএস ইনফোজোন সম্পর্কে কিছু জানেন না বলেই মত শ্বেতার। অয়ন যে নিয়োগ দুর্নীতি জড়িত তাও জানতেন না শ্বেতা, অন্তত দাবি তেমনই। তাঁকে ইডি ডাকলে, নিশ্চয়ই তিনি যাবেন বলেও জানালেন। কিন্তু ইডিকে নিয়ে সাবধান করেছিলেন কি তিনি? প্রশ্ন এড়িয়ে জল্পনা বাড়ালেন মডেল।

 

Previous articleতৃণমূল নয়, বাম আমলেই উত্থান অয়নের ! 
Next articleঅস্ট্রেলিয়াকে তৃতীয় একদিনের আন্তর্জাতিকে হারিয়ে সিরিজ জিততে ভারতের দরকার ২৭০ রান