২০১১-‘১২ সালে দেখুন শুভেন্দু কী করেছে! নিয়োগ দুর্নীতি নিয়ে বিস্ফোরক পার্থ, নাম সুজন-দিলীপেরও

১৬ মার্চ, বিচারকের কাছে হাতজোড় করে পাঁচ মিনিট কথা বলার আবেদন জানান পার্থ চট্টোপাধ্যায়। বৃহস্পতিবার তিনি পাঁচ মিনিট সময় চেয়েছেন বিচারপতির কাছে। আদালতকে কিছু বলতে চান পার্থ।

”চাকরি করে দিতে তদ্বির করেছিলেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari), সুজন চক্রবর্তী (Sujan Chakraborty), দিলীপ ঘোষরা (Dilip Ghosh)। কিন্তু আমি বেআইনি কাজে রাজি হইনি। বলেছিলাম, আমি নিয়োগকর্তা নই।”, আদালত চত্বরে বিস্ফোরক দাবি নিয়োগ দুর্নীতি মামলায় অভিযুক্ত প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee)।

বৃহস্পতিবার আদালতে হাজিরা দিতে এসে পার্থ চট্টোপাধ্যায় সংবাদ মাধ্যমকে বলেন, “যে সুজন চক্রবর্তী, দিলীপ ঘোষ, শুভেন্দু অধিকারীরা বড় বড় কথা বলছেন, তাঁরা নিজের দিকে দেখুন, উত্তরবঙ্গে তাঁরা কী করেছেন ! তাঁরা সমস্ত জায়গায় চাকরির জন্য তদ্বির করেছেন। আমি বলেছিলাম করতে পারব না। কোনও সাহায্য করিনি আমি। বেআইনি কাজ করব না বলেছিলাম। শুভেন্দুকে জিজ্ঞাসা করুন ও কী কী করেছে। শুভেন্দু অধিকারীর ‘১১-‘১২ সালটা দেখুন না। ডিপিএসসি-তে কী করেছে সকলে খোঁজ নিয়ে দেখুন না।”

প্রসঙ্গত, এর আগে ১৬ মার্চ, বিচারকের কাছে হাতজোড় করে পাঁচ মিনিট কথা বলার আবেদন জানান পার্থ চট্টোপাধ্যায়। বৃহস্পতিবার তিনি পাঁচ মিনিট সময় চেয়েছেন বিচারপতির কাছে। আদালতকে কিছু বলতে চান পার্থ। সেটা যাতে বলতে পারেন, সেই জন্য তিনি ওই সময় চেয়েছেন। গত জুলাই মাসের ২৩ তারিখ নিয়োগ দুর্নীতি মামলায় পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেফতার করেছি ইডি। তারপর প্রায় বছর ঘুরতে চলল, জেলেই রয়েছেন প্রাক্তন তৃণমূল নেতা। এবার তিনি বিস্ফোরক অভিযোগ করলেন। যেখানে শুভেন্দু অধিকারী নিয়োগ দুর্নীতির সঙ্গে জড়িত বলে দাবি করলেন পার্থ। একইসঙ্গে নাম তুললেন সিপিএম নেতা সুজন চক্রবর্তী ও বিজেপির দিলীপ ঘোষের।

 

 

Previous article‘‘কুন্তল ‘ম্যাজিশিয়ান’, ও সব জানে’’: আদালতে ঢোকার পথে মন্তব্য তাপসের
Next articleডিজিটাল লেনদেন যেন জালিয়াতির আখড়া, দেশে ১ বছরে প্রতারিত ৯৫০০০