Punjab : হঠাৎ ট*র্নেডো ! খড়কুটোর মতো উড়ে গেল ঘরের চাল

ঝড়ে একাধিক গ্রামবাসী আহ*ত হয়েছেন, আর্থিক ক্ষ*য়ক্ষতির সঠিক পরিমাণ এখনও জানা যায়নি।আবোহার পঞ্চায়েত প্রধান সুখদেব সিংহ জানান, টর্নে*ডোর কারণে প্রায় ৫০টি বাড়ি ক্ষ*তিগ্রস্ত হয়েছে।

বিধ্বংসী ট*র্নেডোয় (Tornado) বিপর্যস্ত পাঞ্জাবের আবোহার (Aboha Village, Punjab) গ্রাম। খড়কুটোর মতো উড়ে গেল একাধিক বাড়ির চাল।ধ্বংসস্তূপের নীচে চাপা পড়ে থাকা বহু লোককে উদ্ধার করে স্থানীয় একটি সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রাকৃতিক দুর্যোগের কবলে পাঞ্জাব, বিধ্বংসী টর্নেডোর জেরে বিপর্যস্ত আবোহার গ্রাম। শুক্রবার টর্নেডোর খবর পেয়ে গ্রামে পৌঁছে উদ্ধারকাজ শুরু করে দেয় বিএসএফ। ঝড়ের দাপটে উড়ে গিয়েছে অধিকাংশ বাড়ির চাল। আহত হয়েছেন একাধিক বাসিন্দা। কিছু মানুষ ধ্বংসস্তূপের নীচে চাপা পড়ে গিয়েছে। প্রচুর গাছপালা রাস্তায় পড়ে থাকায় ওই এলাকার যান চলাচল কিছু ক্ষণের জন্য বন্ধ হয়ে যায়। প্রশাসনিক তরফের সব ধরনের ব্যবস্থা করা হয়েছে বলে জানা যাচ্ছে। ঝড়ে একাধিক গ্রামবাসী আহত হয়েছেন, আর্থিক ক্ষয়ক্ষতির সঠিক পরিমাণ এখনও জানা যায়নি।আবোহার পঞ্চায়েত প্রধান সুখদেব সিংহ জানান, টর্নেডোর কারণে প্রায় ৫০টি বাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে।

 

Previous articleস্ত্রীর চাকরি কে*লেঙ্কারি: সুজন মাঠে নামালেন শ্যালিকাকে, বিয়ের ছবি দিয়ে “সর্বহারা” প্রমাণে মরিয়া
Next articleরাহুলকে “নায়ক” বানানোর চাল বুমেরাং নাকি পথ মসৃণ করল মোদি-শাহদের?