গুজরাটে BJP নেতাদের সঙ্গে একমঞ্চে বিলকিসের ধর্ষক, ফুঁসে উঠলেন মহুয়া

বিজেপির(BJP) সাংসদ- বিধায়কদের সঙ্গে মঞ্চ আলো করে বসে আছে বিলকিস বানোর(Bilkis Bano) অন্যতম ধর্ষক। গুজরাটের(Gujrat) এই ছবি তুলে ধরে ধ*র্ষকের শাস্তির দাবিতে সরব হলেন তৃণমূল(TMC) সাংসদ মহুয়া মৈত্র(Mahua Moitra)। একইসঙ্গে এই ‘রাক্ষস’দের মুক্তি দেওয়ার জন্য কেন্দ্রীয় সরকারকেও একহাত নিলেন কৃষ্ণনগরের সাংসদ।

সোমবার সকালে ছবি সহ একটি টুইট করেন তৃণমূল সাংসদ মহুয়া। যেখানে দেখা যাচ্ছে, এক অনুষ্ঠানমঞ্চে বসে রয়েছেন গুজরাটের রাজনৈতিক নেতৃবৃন্দ। গুজরাতের দাহোদের বিজেপি সাংসদ জসবন্তসিংহ ভাভোর এবং তাঁর ভাই তথা লিমখেড়ার বিধায়ক শৈলেশ ভাভোর। আর তাদের সঙ্গে মঞ্চে প্রথম সারিতে বসে শৈলেশ ভট্ট, যিনি বিলকিস বানোর অন্যতম ধর্ষক হিসাবে দোষী সাব্যস্ত। বিজেপি নেতাদের সঙ্গে ধর্ষকের এই ছবি তুলে ধরে টুইটারে মহুয়া লেখেন, “বিলকিস বানোর ধর্ষক বিজেপির সাংসদ এবং বিধায়কের সঙ্গে একই মঞ্চে। আমি এই রাক্ষসদের জেলের ভিতর দেখতে চাই, তার পর চাবিটা ছুড়ে ফেলে দিতে চাই। এই শয়তান সরকার, যে বিচারের নামে প্রতারণাকে প্রশ্রয় দেয়, আমি দেখতে চাই তাকে ভোট না দিয়ে ক্ষমতাচ্যুত করা হয়েছে। আমি চাই ভারত তাঁর হারানো নীতিবোধ ফিরে পাক।”

গত ১৫ অগস্ট ৭৬তম স্বাধীনতা দিবসে বিলকিস-কাণ্ডে সাজাপ্রাপ্ত ১১ জনকে মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নেয় গুজরাত সরকার। তার আগে, মে মাসে মুক্তির জন্য শীর্ষ আদালতে আবেদন জানিয়েছিলেন ধর্ষণের মামলায় সাজাপ্রাপ্ত ওই অপরাধীরা। সেই আবেদনের ভিত্তিতে গুজরাত সরকারকে সিদ্ধান্ত নিতে বলেছিল আদালত। বিজেপি পরিচালিত গুজরাত সরকার ১১ অপরাধীর মুক্তির পক্ষে সওয়াল করে সুপ্রিম কোর্টের সবুজ সঙ্কেত পায়। অপরাধীদের মুক্তির পর তাদের গলায় মালা পরিয়ে অভ্যর্থনা গেরুয়া শিবির। এরপর থেকেই বিজেপির একাধিক মঞ্চে দেখা যাচ্ছে এই ধর্ষকদের মুখ। এই ধর্ষকদের মুক্তি দেওয়ার সিদ্ধান্ত খতিয়ে দেখার আর্জি জানিয়ে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছিলেন মহুয়া নিজে। এবার এই ছবি তুলে ধরে সরব হলেন মহুয়া।

Previous articleকৌস্তুভের গ্রেফ*তারি, কলকাতা পুলিশ কমিশনারের রিপোর্টে অসন্তোষ হাই কোর্টের
Next articleমেজিয়ার কৃষকদের ‘ছাই-চাপা কপালে’ আশোর আলো দেখালেন মুখ্যমন্ত্রী!