হাওড়ার পাঁচপাড়ায় গঙ্গাপাড়ে ২ নাবালকের দে*হ উদ্ধার, খু*নের অভিযোগ পরিবারের

সোমবার গভীর রাতে হাওড়ার পাঁচপাড়া গঙ্গার ঘাটে দে*হ দুটি পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। ঘটনাস্থল থেকে দে*হ দুটি উদ্ধার করে ময়নাত*দন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। মৃ*ত নাবালকদের পরিবার অভিযোগ, পুরনো ঘটনার প্রতিশোধ নিতেই এই খু*ন।

তিলজলায় কিশোরী খুনের ঘটনা নিয়ে চাঞ্চল্যের মধ্যেই হাওড়ার (Howrah) পাঁচপাড়ায় গঙ্গার ঘাটে উদ্ধার জোড়া দেহ। পুলিশ সূত্রে খবর, নাজিরগঞ্জের বাদামতলা এলাকার একই পরিবারের সদস্য দুই কিশোর মহম্মদ লাভিস ও মহম্মদ আসিফ। বয়স ১১-১২ বছরের মধ্যে। প্রাথমিক ভাবে পরিবারের অভিযোগ, পুরনো শত্রুতার জেরেই খুন করা হয়েছে নাবালকদের। তবে, পুলিশের (Police) অনুমান, খেলা সেরে গঙ্গায় স্নান করতে নেমে ডুবে মৃত্যু হয় লাভিস ও আসিফের।

সোমবার গভীর রাতে হাওড়ার পাঁচপাড়া গঙ্গার ঘাটে দেহ দুটি পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। ঘটনাস্থল থেকে দেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। মৃত নাবালকদের পরিবার অভিযোগ, পুরনো ঘটনার প্রতিশোধ নিতেই এই খুন। মহম্মদ লাভিস খানের মা রালি খাতুন বলেন, “আমি আগে যে জায়গায় ভাড়া থাকতাম সেখান এক ভাড়াটের ছেলে আমার ১৬ বছরের মেয়েকে তুলে নিয়ে বিয়ে করেছিল। প্রতিবাদে আমি পুলিশের কাছে অপহরণের মামলা করেছিলাম। সেই মামলা এখনও চলছে। এই কারণেই আমার উপর প্রতিশোধ নিতে আমার এবং আমার বোনের ছেলেকে ওঁদের পরিবার পরিকল্পনা করে খুন করেছে। ওরা স্নান করতে গিয়ে ডুবে মারা যায়নি”। যদিও এবিষয়ে এখনও কোনও অভিযোগ দায়ের হয়নি।

 

Previous articleভারতের গণতান্ত্রিক পরিস্থিতি নিয়ে উদ্বি*গ্ন অমর্ত্য সেন
Next articleবাংলায় প্রথম ‘কপ ইউনিভার্স’ , পুজোয় জোড়া প্রিক্যুয়েল সৃজিতের !