আইপিএলের উদ্বোধনী ম্যাচে থাকছেন না রোহিত শর্মা

আইপিএল ২০২৩ ফাইনালের ঠিক এক সপ্তাহ পরে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলতে হবে টিম ইন্ডিয়াকে৷

আইপিএলের উদ্বোধনী ম্যাচে থাকছেন না রোহিত শর্মা।জানা আইপিএলের উদ্বোধনী ম্যাচে থাকছেন না রোহিত শর্মা।জানা গিয়েছে, ৫ বারের আইপিএল চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স দলের অধিনায়ক রোহিত শর্মা এই মরসুমে বেশ কিছু ম্যাচের বাইরে থাকতে পারেন।কারণ, আইপিএল মিটলেই ওয়ানডে বিশ্বকাপের দামামা বেজে যাবে।সেই কথা মাথায় রেখে রোহিত শর্মার কাজের চাপ কমাতে এই সিদ্ধান্ত নিয়েছে মুম্বই ইন্ডিয়ান্সের টিম ম্যানেজমেন্ট।আইপিএল ২০২৩ ফাইনালের ঠিক এক সপ্তাহ পরে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলতে হবে টিম ইন্ডিয়াকে৷

টিম ম্যানেজমেন্টের তরফ থেকে জানানো হয়েছে, রোহিত শর্মার জায়গায়, সূর্যকুমার যাদব আইপিএল ২০২৩-র উদ্বোধনী ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের দায়িত্ব সামলাবেন। ২ এপ্রিল রয়্যাল চ্যালেঞ্জার্স বোঙ্গালুরুর সাথে মুম্বই ইন্ডিয়ান্স দলের প্রথম ম্যাচ। এই ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়কত্ব সামলাতে দেখা যাবে সূর্যকুমার যাদবকে। এর আগে সূর্যকুমার যাদব অবশ্য আইপিএলে একবারও অধিনায়কত্বের দায়িত্ব নেননি।

রোহিত শর্মা আইপিএলের পাশাপাশি মুম্বই ইন্ডিয়ান্সের সবচেয়ে সফল অধিনায়ক। রোহিত শর্মার নেতৃত্বে, মুম্বাই ইন্ডিয়ান্স ২০১৩, ২০১৫, ২০১৭, ২০১৯ এবং ২০২২ সালে আইপিএল ট্রফি জিতেছিল৷যদিও মুম্বই টিম ম্যানেজমেন্টের সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন সবাই।

 

Previous articleবিজেপি দেশের দুঃশাসন, একজোট হয়ে লড়তে হবে: ধর্নামঞ্চে জোটবার্তা মমতার
Next articleহাতের পর মিলিয়ে পা! নীতি ভুলে শহরের বুকে বাম-কংগ্রেসের ‘মিলে সুর মেরা তুমহারা’