আইপিএল শুরুর আগেই জোড়া ধাক্কা আরসিবি শিবিরে, প্রথম ম‍্যাচে নেই এই ক্রিকেটার, অর্ধেক মুরশুম নেই হ্যাজেলউড

সূত্রের খবর, ২ এপ্রিল মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে প্রথম ম্যাচে খেলতে পারবেন না ম্যাক্সওয়েল। তাঁর পায়ের চোট এখনও সারেনি।

২ এপ্রিল আইপিএল-এর প্রথম ম‍্যাচে নামবে রয়্যাল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর। প্রতিপক্ষ মুম্বই ইন্ডিয়ান্স। তবে তার আগে বড় ধাক্কা আরসিবি শিবিরে। টুর্নামেন্ট শুরুর আগেই অনিশ্চিত দুই তারকা বিদেশি ক্রিকেটার। জানা যাচ্ছে, চোটের কারণে প্রথম ম‍্যাচে অনিশ্চিত গ্লেন ম্যাক্সওয়েল।অন্যদিকে আরসিবির আরেক তারকা বিদেশি জশ হ্যাজেলউড শুধু প্রথম ম্যাচেই নয় বরং প্রথম দিকের বেশ কিছু ম্যাচে অনিশ্চিত।

সূত্রের খবর, ২ এপ্রিল মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে প্রথম ম্যাচে খেলতে পারবেন না ম্যাক্সওয়েল। তাঁর পায়ের চোট এখনও সারেনি। অন্যদিকে জশ হ্যাজেলউড শুধু প্রথম ম্যাচেই নয় বরং প্রথম দিকের বেশ কিছু ম্যাচে অনিশ্চিত। খবর অনুযায়ী, আইপিএল এর শেষ দিকের ম্যাচগুলি খেলতে পারবেন হ্যাজেলউড। চোটের কারণে হ্যাজেলউড বর্ডার-গাভাস্কার সিরিজেও খেলতে পারেননি। তবে আইপিএল খেলবেন কি না সেই বিষয় তিনি সিদ্ধান্ত নেবেন অস্ট্রেলিয়ার মেডিক‍্যাল দলের সঙ্গে কথা বলার পরেই।

অস্ট্রেলিয়ার সামনে রয়েছে বেশ কিছু গুরুত্বপূর্ণ ম্যাচ। জুনে রয়েছে বিশ্ব টেস্ট চ‍্যাম্পিয়নশিপের ফাইনাল। তারপরে পাঁচ ম্যাচের অ্যাশেজ রয়েছে ইংল্যান্ডের মাঠে। সেপ্টেম্বরের দিকে বিশ্বকাপের প্রস্তুতি শুরু করে দেবে তারা। তাই হ্যাজেলউডকে নিয়ে তাই কোনও ঝুঁকি নেওয়া হবে না বলে জানা গিয়েছে।

আরও পড়ুন:ভাইরাল বিরাটের মার্কশিট, মাধ্যমিকে কোন বিষয়ে সবথেকে বেশি নম্বর পেয়েছিলেন কোহলি?

 

Previous articleহাওড়ায় রামনবমীর মিছিলে অশা*ন্তিতে ক্ষু*ব্ধ মুখ্যমন্ত্রী, কড়া পদক্ষেপের নির্দেশ
Next articleডিএ আন্দোলনের মঞ্চেও রামধনু জোট, হাজির শুভেন্দু-সেলিম-কৌস্তভ!