অভিনেতা রাহুলের নামে এবার রাগবি স্টেডিয়াম !

রাগবি ইন্ডিয়া ফুটবল ইউনিয়নের (President of Rugby India Football Union) সভাপতি রাহুল দেশের হয় ১৭ টি ম্যাচও খেলেছেন। এবার তাঁর নামাঙ্কিত নতুন স্টেডিয়াম ওড়িশায়।

খেলা (Sports) ছেড়ে সিনেমায় (Movie) আসা নাকি সিনেমা ছেড়ে এবার পুরোপুরি খেলাতেই মনোনিবেশ করতে চাইছেন অভিনেতা রাহুল বোস (Rahul Bose)? বলিউড হোক কিংবা টলিউড (Tollywood) তার অভিনয়ের ‘ঝঙ্কার বিটস’ মুহূর্তের মধ্যে দর্শককে ‘অন্তহীন’ ভাবনায় নিয়ে যেতে পারে। সেই রাহুল বোস (Rahul Bose) রাগবি (Rugby) খেলাতেও জাতীয় তারকা। রাগবি ইন্ডিয়া ফুটবল ইউনিয়নের (President of Rugby India Football Union) সভাপতি রাহুল দেশের হয় ১৭ টি ম্যাচও খেলেছেন। এবার তাঁর নামাঙ্কিত নতুন স্টেডিয়াম ওড়িশায়।

রাহুল বোস নিঃসন্দেহে একজন শক্তিশালী অভিনেতা যাঁকে নিয়ে কাজ করেছেন অপর্ণা সেনের মতো পরিচালকও। বলিউড এবং টলিউডকে দক্ষ অভিনয়গুণে সামলেছেন রাহুল। তবে অনেকেই অবশ্য তার ক্রীড়া প্রেমের বিষয়ে অবগত ছিলেন না। রাহুল তার সাক্ষাৎকারে বরাবরই রাখবির প্রতি তাঁর অনুরাগের কথা জানিয়েছেন। অভিনেতা জানিয়েছেন দেশে যাতে এই খেলার প্রসার আরও বাড়তে পারে সেই ব্যাপারে তিনি সচেষ্ট হবেন। গত বছর ওড়িশা প্রশাসন ও কলিঙ্গ ইনস্টিটিউট অফ ইন্ডাস্ট্রিয়াল টেকনোলজি তথা কেআইআইটির সঙ্গে ভারতীয় রাগবির সঙ্গে জোট হয়। রাহুল নিজেও কলিঙ্গ ইনস্টিটিউট অফ ইন্ডাস্ট্রিয়াল টেকনোলজিকে ভারতীয় রাগবির ঘর বলে পরিচয় দিয়েছেন। এবার ওড়িশাতে অভিনেতার নামেই তৈরি হল রাগবি স্টেডিয়াম। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাহুল বোস । নিজের উচ্ছ্বাসের কথা টুইটার হ্যান্ডেলে জানিয়ে সকলকে ধন্যবাদ দিয়েছেন রাহুল।

 

Previous articleদিনেদুপুরে চোপড়ায় শ্যু.টআউট! ম.র্মান্তিক পরিণতি তৃণমূল কর্মীর  
Next articleকুমন্তব্যের জেরে শতরূপকে আইনি নোটিশ কুণালের, মানহানির নোটিশ বিমান-সেলিমকেও