Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

১) আসন্ন সুপার কাপের প্রস্তুতি ম্যাচে মহামেডান স্পোর্টিংকে ৪-৩ গোলে হারাল ইস্টবেঙ্গল। লাল-হলুদের গোলদাতা জেক জার্ভিস, লালচুংনুঙ্গা, হিমাংশু জাংড়া এবং ক্লেটন সিলভা। মহামেডানের গোলদাতা দাউদা এবং ওয়েন ভাজ

২) আজ আহমেদাবাদে আইপিএলের প্রথম ম‍্যাচে নামছে গুজরাত টাইটান্স। প্রতিপক্ষ চেন্নাই সুপার কিংস। মোতেরায় আইপিএলের উদ্বোধনী ম্যাচে এমন দু’জন টস করতে নামবেন, যাঁদের মধ্যে ঠিক দাদা-ভাইয়ের সম্পর্ক।

৩) আইপিএল শুরুর আগে বড় ধাক্কা আরসিবি শিবিরে। জানা যাচ্ছে, চোটের কারণে প্রথম ম‍্যাচে অনিশ্চিত গ্লেন ম্যাক্সওয়েল।অন্যদিকে আরসিবির আরেক তারকা বিদেশি জশ হ্যাজেলউড শুধু প্রথম ম্যাচেই নয় বরং প্রথম দিকের বেশ কিছু ম্যাচে অনিশ্চিত।

৪) দিল্লি দলের নতুন দায়িত্ব পেয়ে উচ্ছ্বসিত অক্ষর প‍্যাটেল। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে সেখানে তিনি বলেন,”আমার মনে হয়, এই দায়িত্ব দেওয়া মানে দলে আমি এখন অভিজ্ঞদের দলে পড়ি।

৫) বিরাটের গ‍্যারেজে জায়গা করে নিয়েছে একসে এক দামি গাড়ি। কিন্তু সেই বিরাটই নাকি বিক্রি করে দিয়েছেন তাঁর সখের অর্ধেক গাড়ি। আর এমনটা নিজেই জানিয়েছেন কোহলি। এক ইউটিউব চ‍্যানালে বিরাট এই নিয়ে বলেন,”আমার বেশির ভাগ গাড়িই ঝোঁকের বশে কেনা।

আরও পড়ুন:সুপার কাপের প্রস্তুতি ম্যাচে মহামেডানকে ৪-৩ গোলে হারাল ইস্টবেঙ্গল

 

 

Previous articleপ*র্ন তারকাকে ঘু*ষের মামলায় আদালতে অভিযুক্ত প্রাক্তন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প
Next article‘আমি আত্মসমর্পণ করব না’: ভিডিও বার্তায় জানালেন অমৃতপাল