সুপার কাপের প্রস্তুতি ম্যাচে মহামেডানকে ৪-৩ গোলে হারাল ইস্টবেঙ্গল

লাল-হলুদের গোলদাতা জেক জার্ভিস, লালচুংনুঙ্গা, হিমাংশু জাংড়া এবং ক্লেটন সিলভা।

আসন্ন সুপার কাপের প্রস্তুতি ম্যাচে মহামেডান স্পোর্টিংকে ৪-৩ গোলে হারাল ইস্টবেঙ্গল। লাল-হলুদের গোলদাতা জেক জার্ভিস, লালচুংনুঙ্গা, হিমাংশু জাংড়া এবং ক্লেটন সিলভা। মহামেডানের গোলদাতা দাউদা এবং ওয়েন ভাজ। তাদের একটি গোল আত্মঘাতী। রবিবার চেন্নাইয়ান এফসি-র বিরুদ্ধে আরও একটি প্রস্তুতি ম্যাচ খেলে কেরল রওনা হবে ইস্টবেঙ্গল।

ম্যাচের প্রথমার্ধে চলে আক্রমণ প্রতি আক্রমণের লড়াই। ম্যাচের ১৪ মিনিটে জেক জার্ভিসের গোলে ইস্টবেঙ্গল এগিয়ে গেলেও পাল্টা আক্রমণে খেলায় ফিরে আসে সাদা-কালো ব্রিগেড। গোল খাওয়ার ৩ মিনিটের মধ্যে মহামেডানকে সমতায় ফেরান দাউদা। এরপর ম্যাচের ২৪ মিনিটে রাকিপের আত্মঘাতী গোলে পিছিয়ে পড়ে ইস্টবেঙ্গল। হাড্ডাহাড্ডি এই প্রস্তুতি ম্যাচের ৩২ মিনিটে লালচুংনুঙ্গার গোলে খেলায় ফেরে লাল-হলুদ ব্রিগেড। তবে প্রথমার্ধের ৪২ মিনিটের মাথায় কর্ণার থেকে ওয়েন ভাজের গোলে এগিয়ে যায় মহামেডান। প্রথমার্ধের ম‍্যাচের ফলাফল থাকে ৩-২।

দ্বিতীয়ার্ধে দু’দল আক্রমণের পাশাপাশি রক্ষন-এও নজর দেয়।  ম‍্যাচের ৭৫ মিনিটে হিমাংশুর গোলে ৩-৩ করে ইস্টবেঙ্গল। এরপর ম‍্যাচের ৮৮ মিনিটের মাথায় পেনাল্টি থেকে গোল করে দলকে জয় এনে দেন লাল হলুদ দলের প্রধান অস্ত্র ক্লেইটন সিলভা।

আরও পড়ুন:আগামিকাল আইপিএলের প্রথম ম‍্যাচে নামছে গুজরাত-চেন্নাই, তার আগে দু’দলের শক্তি

 

Previous articleমমতার ধর্নামঞ্চে সাংবিধানিক অধিকার রক্ষার শপথ: বক্তা সব প্রজন্মের তৃণমূল নেতৃত্ব
Next articleBreakfast news : ব্রেকফাস্ট নিউজ