আমতলাবাসীর জন্য বড় উপহার! বহু প্রতীক্ষিত বাস টার্মিনাসের উদ্বোধন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের

অভিষেক বন্দ্যোপাধ্যায় জানান, আজ আমতলা তথা গোটা দক্ষিণ ২৪ পরগনার জন্য অত্যন্ত গর্বের দিন। আমতলাবাসীর দীর্ঘদিনের অপেক্ষার অবসান ঘটিয়ে আজ শুভ উদ্বোধন হল নবনির্মিত আমতলা বাস টার্মিনাসের।

দীর্ঘদিনের অপেক্ষার অবসান। শুক্রবার শুভ উদ্বোধন হল আমতলার (Amtala) নবনির্মিত বাস টার্মিনাসের (Bus Terminus)। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) অনুপ্রেরণায় পরিবহণ দফতর ও বিষ্ণুপুরের বিধায়কের প্রচেষ্টায় নয়া রূপে আত্মপ্রকাশ করল এই বাস টার্মিনাসটি। এই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডায়মন্ড হারবারের (Diamond Harbour) সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। জানা গিয়েছে, এই বাস টার্মিনাসে সাধারণ মানুষের প্রয়োজনীয় সমস্ত রকমের সুব্যবস্থা রাখা হয়েছে। আর স্বাভাবিকভাবেই নবনির্মিত বাস টার্মিনাসের উদ্বোধন হওয়ায় ভোগান্তি কমবে আমতলা তথা গোটা দক্ষিণ ২৪ পরগণার সাধারণ মানুষের।

 

শুক্রবার বাস টার্মিনাস উদ্বোধনের (Inauguration) পর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তৃণমূলের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি জানান, আজ আমতলা তথা গোটা দক্ষিণ ২৪ পরগনার জন্য অত্যন্ত গর্বের দিন। আমতলাবাসীর দীর্ঘদিনের অপেক্ষার অবসান ঘটিয়ে আজ শুভ উদ্বোধন হল নবনির্মিত আমতলা বাস টার্মিনাসের। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় এবং পরিবহণ দফতর ও বিষ্ণুপুরের বিধায়কের ঐকান্তিক প্রচেষ্টায় এই বাস টার্মিনাসের পরিষেবা শুক্রবার থেকেই শুরু হল। এরপরই অভিষেক জানিয়েছেন, বাস টার্মিনাসের শুভ উদ্বোধনের সাক্ষী থাকতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। ৮ কোটি টাকা ব্যয়ে এই উন্নতমানের বাস টার্মিনাসের নবনির্মাণ করা হয়েছে। সাধারণ মানুষের হিতার্থে যাবতীয় সুব্যবস্থা রয়েছে এই বাস টার্মিনাসে।

এরপরই অভিষেক লেখেন, আমতলা থেকে কলকাতার যাত্রাপথ সুগম করতে এই বাস টার্মিনাসের গুরুত্ব অপরিসীম। সাংসদ হিসেবে আমরা সবসময় মা-মাটি-মানুষের স্বার্থে সর্বদা কাজ করে এসেছি এবং আগামীদিনেও সেইভাবেই কাজ করে যাব।

 

 

 

Previous articleনিউজিল্যান্ডের কাছে হার, একদিনের বিশ্বকাপে বিপাকে লঙ্কানরা
Next article“বিজেপির দা*ঙ্গাবাজি ফর্মুলা ফের চালু হয়েছে”, কাজিপাড়া নিয়ে বি*স্ফোরক অভিষেক