রাম নবমীর শুভেচ্ছা পলাতক মালিয়ার, তীব্র প্রতিক্রিয়া নেট নাগরিকদের

দেশ ছেড়ে তিনি লন্ডনে গিয়েছেন বহুদিন। ভারত থেকে ঋণখেলাপির দায়ে পালিয়ে লন্ডনে আশ্রয় নিয়েছেন দেশের পলাতক ব্যবসায়ী বিজয় মালিয়া। বলা যায়, লন্ডনে বহাল তবিয়তেই রয়েছেন তিনি। একাধিকবার তাঁর ঠাঁটবাটের ছবি ক্যামেরাতেও ধরা পড়েছে। আর এবার দেশের উৎসবে তিনি শুভেচ্ছা জানালেন সকলকে।

বিজয় মালিয়া তার অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে এবার রাম নবমীর শুভেচ্ছা জানিয়েছেন।তিনি লিখেছেন, “শুভ রাম নবমী”। টুইটার ব্যবহারকারীরা ব্যঙ্গ-বিদ্রুপে ভরিয়ে দিয়েছেন মালিয়াকে। একজন ব্যবহারকারী লিখেছেন, “বিজয় স্যার কোনও উৎসব ভোলেন না, শুধু EMI দেওয়ার বেলাতেই ভুলে যান।” অন্যদিকে একাধিক ব্যবহারকারী কমেন্টে দাবি করেছেন, একমাত্র ব্যাঙ্ক বন্ধ থাকলেই এই ব্যবসায়ী টুইট করেন।

বর্তমানে এই পলাতক শিল্পপতিকে দেশে ফেরাতে ভারত সরকার অনেকদিন থেকেই চেষ্টা করছে। কিন্তু বারেবারেই আইনের ফাঁক দিয়ে গলে যাচ্ছেন অভিযুক্ত ব্যবসায়ী। তাঁর বিরুদ্ধে অভিযোগ, তিনি দেশের একাধিক ব্যাঙ্কের থেকে কোটি কোটি টাকা ঋণ নিয়ে বিদেশে পালিয়ে গিয়েছেন। তাঁর বিরুদ্ধে ৯ হাজার কোটি টাকা ঋণখেলাপির অভিযোগ রয়েছে।

অনেকেই মালিয়ার আসল টুইটটি রিটুইট করেছেন এবং তাকে অনলাইনে ট্রোল করেছেন। আপলোড হওয়ার পর থেকে এই টুইটটি ৩ লক্ষ ৪১ হাজারের বেশি ভিউ হয়েছে।

 

 

 

Previous articleআন্তর্জাতিক র‍্যাম্পে সৃজিতের ‘উমা’, যিশু-কন্যার সাফল্যে গর্বিত টলিউড !
Next articleকলম্বিয়া অতীত! শীঘ্রই ভারতের বাসিন্দা হচ্ছে পাবলো এসকোবারের ৬০ জলহস্তী