জয় দিয়ে আইপিএল-এর অভিযান শুরু গুজরাত টাইটান্সের, ৫ উইকেটে হারাল ধোনির চেন্নাইকে

কাজে এল না রুতুরাজ গায়কোয়াডের ৯২ রান। গুজরাতের হয়ে অর্ধশতরান শুভমন গিলের। ৬৩ রান করেন তিনি।

আইপিএল ২০২৩, জয় দিয়ে আইপিএল-এর অভিযান শুরু গুজরাত টাইটান্সের। এদিন প্রথম ম‍্যাচে হার্দিক পান্ডিয়ারা ৫ উইকেটে হারাল মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসকে। কাজে এল না রুতুরাজ গায়কোয়াডের ৯২ রান। গুজরাতের হয়ে অর্ধশতরান শুভমন গিলের। ৬৩ রান করেন তিনি।

ম‍্যাচে এদিন টসে জিতে বল করার সিদ্ধান্ত নেন গুজরাত অধিনায়ক হার্দিক পান্ডিয়া। প্রথমে ব‍্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৭ উইকেট হারিয়ে ১৭৮ রান করে চেন্নাই। চেন্নাইয়ের হয়ে দুরন্ত ব‍্যাটিং রুতুরাজ গায়কোয়াডের। ৯২ রান করেন তিনি। ২৩ রান করেন মইন আলি। বেন স্টোকস করেন ৭ রান। ১৪ রানে অপরাজিত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। গুজরাতের হয়ে দুটি করে উইকেট নেন মহম্মদ শামি, রশিদ খান, জোসেপ। একটি করে উইকেট নেন লিটিল।

জবাবে ব‍্যাট করতে নেমে পাঁচ উইকেট হারিয়ে জয় তুলে নেয় গুজরাত। গুজরাতের হয়ে দুরন্ত ইনিংস শুভমন গিলের। ৬৩ রান করেন তিনি। ২৫ রান করেন ঋদ্ধিমান সাহা। অধিনায়ক হার্দিক পান্ডিয়া করেন ৮ রান। ২৭ রান করেন বিজয় শঙ্কর। চেন্নাইয়ের হয়ে তিন উইকেট নেন রাজবর্ধন। একটি করে উইকেট নেন রবীচন্দ্রন জাদেজা এবং তুষার দেশপান্ডে।

এদিকে আইপিএলে দেখা গেল এই ‘ইমপ্যাক্ট প্লেয়ার’-এর নিয়ম। এইবার থেকেই শুরু হয়েছে এই নিয়ম। ইমপ‍্যাক্ট প্লেয়ারের নিয়মের কারণে চেন্নাই সুপার কিংস অম্বাতি রায়ডুর বদলে তুষার দেশপান্ডে এবং গুজরাত টাইটান্স কেন উইলিয়ামসনের বদলে সাই সুদর্শনকে নামান।

আরও পড়ুন:আইপিএল-এ চেন্নাইয়ের বিরুদ্ধে খেলতে নেমে অনন্য নজির শামির

 

 

Previous articleআইপিএল-এ চেন্নাইয়ের বিরুদ্ধে খেলতে নেমে অনন্য নজির শামির
Next articleশিবপুরের অ*শান্তির ঘটনায় ‘স্পেশাল সেল’, কড়া বিবৃতি রাজ্যপালের