রামনবমীকে ঘিরে রিষড়ায় অ.শান্তি, আর্থিক ক্ষতির মুখে রেল

রামনবমীর মিছিলকে কেন্দ্র করে অশান্তির জেরে এখনও থমথমে রিষড়া। এলাকায় মোতায়েন বিশাল পুলিশ বাহিনী। রিষড়া স্টেশন ও লাগোয়া এলাকায় ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন। বন্ধ ইন্টারনেট পরিষেবাও

সম্পত্তির সেভাবে ক্ষতি হয়নি, তবে রিষড়ায় অশান্তিতে আর্থিক ক্ষতির মুখে পড়তে হল রেলকে। রিষড়ায় স্টেশনে অশান্তির জন্য দেরিতে চলেছে কমপক্ষে ১৭টি ট্রেন। বাতিল করতে হয়েছে কমপক্ষে ৬টি ট্রেন। এর জেরেই আর্থিক ক্ষতির সম্মুখিন হতে হয়েছে রেলকে। ট্রেন লক্ষ্য চলে পাথরবৃষ্টি, এমনকী বোমাবাজিও! কার্যত রণক্ষেত্রের চেহারা নিয়েছিল গোটা এলাকা। ব্যাহত হয় ট্রেন পরিষেবা। পূর্ব রেলে জিএম অরুণ অরোরা জানান, অশান্তি খবর পাওয়ার পর অনেক ক্ষেত্রেই পরিষেবা বন্ধ রাখা হয়।

আরও পড়ুন:বুধবার রাজ্য সরকারের বিমানেই কোচবিহার যাবেন রাজ্যপাল!

রামনবমীর মিছিলকে কেন্দ্র করে অশান্তির জেরে এখনও থমথমে রিষড়া। এলাকায় মোতায়েন বিশাল পুলিশ বাহিনী। রিষড়া স্টেশন ও লাগোয়া এলাকায় ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন। বন্ধ ইন্টারনেট পরিষেবাও। রিষড়ায় যান এডিজি (দক্ষিণবঙ্গ) সিদ্ধিনাথ গুপ্তা।

পূর্ব রেলের জেনারেল ম্যানেজার অরূণ অরোরা জানান, “ফের যদি নতুন করে কোনও সমস্যা হয়, সেক্ষেত্রে রাজ্য প্রশাসনকে আইনশৃঙ্খলা রক্ষার জন্য অনুরোধ করা হবে রেলের তরফে।”

 

 

Previous articleBreakfast news : ব্রেকফাস্ট নিউজ
Next articleউত্তর সিকিমে তুষারঝড়ে মৃ*ত সাতজনের মধ্যে দু’জনই বাঙালি