‘আইএসএল অতীত’, সুপার কাপের আগে নিজের নতুন লক্ষ‍্যের কথা জানালেন বাগান কোচ

এদিন জুয়ান বলেন,"আমার দলের খেলোয়াড়, স্টাফ সবার কাছেই আইএসএলে চ্যাম্পিয়ন হওয়াটাই আসন্ন সুপার কাপে সবচেয়ে বড় প্রেরণা হয়ে উঠতে চলেছে।

আইএসএল ২০২২-২৩ চ‍্যাম্পিয়ন হয়েছে এটিকে মোহনবাগান। শেষটা ভালো হলেও, মরশুমের শুরু এবং মাঝের সময়টা একদমই ভালো যাচ্ছিল না বাগান ব্রিগেডের। এমনকি সময়টা ভালো যাচ্ছিল না বাগান কোচ জুয়ান ফেরান্দোরও। এক সময় চাকরি চলে যাওয়ার উপক্রম হয়েছিল তাঁর। এমন পরিস্থিতি থেকে ঘুরে দাঁড়ান জুয়ান। ঘুড়ে দাঁড়ায় দল। চ‍্যাম্পিয়ন হয় দল। তবে এখন আইএসএল অতীত, এবার লক্ষ‍্য সুপার কাপ। এদিন আইএসএলের ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই বললেন বাগান কোচ।

এদিন জুয়ান বলেন,”আমার দলের খেলোয়াড়, স্টাফ সবার কাছেই আইএসএলে চ্যাম্পিয়ন হওয়াটাই আসন্ন সুপার কাপে সবচেয়ে বড় প্রেরণা হয়ে উঠতে চলেছে। আমরা পেশাদার দল, আমাদের মানসিকতাও সে রকমই। আমাদের লক্ষ‍্য এখন সুপার কাপ জেতা।”

চোটের জন্য সারা মরশুমে খেলতে পারেননি স্প্যানিশ ডিফেন্ডার তিরি। ফিনল্যান্ডের মিডফিল্ডার জনি কাউকোর অস্ত্রোপচার হওয়ায় তিনিও মরশুমের অর্ধেকটা খেলতে পারেননি। সুপার কাপে কি এঁদের দেখা যেতে পারে? বাগান কোচের ইঙ্গিত,”তিরিকে হয়তো পাওয়া যেতে পারে। কিন্তু জনিকে পাওয়া যাবে বলে মনে হচ্ছে না।”

আরও পড়ুন:রাজস্থানের বিরুদ্ধে খেলতে নেমে রেকর্ড গড়েন ধাওয়ান


 

Previous articleরাজস্থানের বিরুদ্ধে খেলতে নেমে রেকর্ড গড়েন ধাওয়ান
Next articleমোদি শাসনে শেষ ৩ মাসে সর্বোচ্চ বেকারত্ব দেশে, গ্রামের চেয়েও কর্মহীনের হার বেশি শহরে!