ছেলেকে চাকরি পাইয়ে দেওয়ার নামে বড় প্র.তারণা! লক্ষাধিক টাকা খোয়ালেন হুগলির শিক্ষক  

অভিযোগ, কানাইপুর অটো স্ট্যান্ডের বাসিন্দা চন্দ্রনাথ ভট্টাচার্য ওরফে বুবাই অভিযোগকারী শিক্ষকের ছেলেকে চাকরি দেওয়ার নাম করে ১০ লক্ষ টাকা আত্মসাৎ করে। কিন্তু পরে ওই শিক্ষক বুঝতে পারেন তিনি প্রতারিত হচ্ছেন।

ফের বড়সড় প্রতারণার অভিযোগ। হুগলি (Hoogly) জেলার উত্তরপাড়া থানার (Uttarpara Police Station) অন্তর্গত কানাইপুর অটো স্ট্যান্ড এলাকার ঘটনা। পুলিশ সূত্রে খবর, কানাইপুরের বাসিন্দা, পেশায় শিক্ষক সমরেশ গঙ্গোপাধ্যায় প্রতারণার ফাঁদে পড়ে ১০ লক্ষ টাকা খুইয়েছেন। অভিযোগ, কানাইপুর অটো স্ট্যান্ডের বাসিন্দা চন্দ্রনাথ ভট্টাচার্য ওরফে বুবাই অভিযোগকারী শিক্ষকের ছেলেকে চাকরি দেওয়ার নাম করে ১০ লক্ষ টাকা আত্মসাৎ করে। কিন্তু পরে ওই শিক্ষক বুঝতে পারেন তিনি প্রতারিত হচ্ছেন। টাকা নিলেও ছেলের চাকরি নিয়ে কোনও অগ্রগতিই দেখতে পাচ্ছিলেন না তিনি।

এরপরই চন্দ্রনাথ ভট্টাচার্য-এর থেকে টাকা ফেরত চান ওই শিক্ষক (Teacher)। কিন্তু সেই টাকা ফেরত দিতে অস্বীকার করে অভিযুক্ত বুবাই। পরে উপায় না পেয়ে সমস্ত প্রমাণ নিয়ে উত্তরপাড়া থানার দ্বারস্থ হন শিক্ষক সমরেশ গঙ্গোপাধ্যায়। পুলিশ সূত্রে খবর, এই প্রথম নয় এর আগেও চাকরি দেওয়ার নামে একাধিকবার বহু মানুষকে ঠকিয়ে জাল কাগজপত্র দেখিয়ে টাকা হাতিয়েছে অভিযুক্ত বুবাই। পাশাপাশি এর আগেও পুলিশের হাতে ধরা পড়েছিল বুবাই। সম্প্রতি ওই শিক্ষকের পাশাপাশি অসীম চক্রবর্তী নামে আরও একজনের থেকে ১১ লক্ষ টাকা হাতানোর অভিযোগ ওঠে অভিযুক্ত বুবাইয়ের বিরুদ্ধে। অবিলম্বে এই প্রতারণা চক্রের আসল সত্য প্রকাশ্যে আনা হোক এবং দোষীর উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছেন প্রতারিতরা।

 

 

 

Previous articleআইপিএলে ১০ হাজার কোটি টাকা আর্থিক তছরুপ,গ্রেফতার জুয়াড়ি অনিল জয়সিঙ্ঘানি
Next articleমহিলাদের পোশাক নিয়ে কুমন্তব্য কৈলাসের, বিজেপি নেতাকে পাল্টা তোপ তৃণমূলের