আরসিবিকে ১ উইকেটে হারাল লখনৌ, দুরন্ত পারফরম্যান্স নিকোলাস পুরানের

লখনৌর হয়ে দুরন্ত পারফরম্যান্স নিকোলাস পুরানের। আরসিবির হয়ে দুরন্ত ইনিংস বিরাট-ডুপ্লেসি-ম‍্যাক্সওয়েলের।

রয়‍্যাল চ‍্যালেঞ্জার্স ব‍্যাঙ্গালোরকে ১ উইকেটে হারাল লখনৌ সুপার জায়ান্টস। লখনৌর হয়ে দুরন্ত পারফরম্যান্স নিকোলাস পুরানের। আরসিবির হয়ে দুরন্ত ইনিংস বিরাট-ডুপ্লেসি-ম‍্যাক্সওয়েলের।

ম‍্যাচে এদিন টসে জিতে বল করার সিদ্ধান্ত নেন লখনৌ অধিনায়ক কে এল রাহুল। প্রথমে ব‍্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ২ উইকেট হারিয়ে ২১২ রান করে আরসিবি। আরসিবির হয়ে দুরন্ত পারফরম্যান্স বিরাট কোহলি, ফ‍্যাফ ডু-প্লেসি এবং ম‍্যাক্সওয়েলের। ৬১ রান করেন বিরাট। ৭৯ অপরাজিত আরসিবি অধিনায়ক। ৫৯ রান করেন ম‍্যাক্সওয়েল। ১ রানে অপরাজিত কার্তিক। লখনৌ-এর হয়ে একটি করে উইকেট নেন মার্ক উড এবং অমিত মিশ্রর।

জবাবে ব‍্যাট করতে নেমে জয় তুলে নেয় লখনৌ। লখনৌর হয়ে দুরন্ত পারফরম্যান্স স্টনিস এবং পুরানের। ৬৫ রান করেন স্টনিস। নিকোলাস পুরান করেন ৬২ রান। এদিন নজির গড়েন নিকোলাস। ১৫ বলে ৫১ রান করেন তিনি। আইপিএল-এ দ্রুততম অর্ধশতরান করেন নিকোলাস। অধিনায়ক কে এল রাহুল করেন ১৮ রান। শূন‍্য রান করেন মায়ার্স। দীপক হুডা করেন ৯ রান।  আয়ুস বাদনি করেন ৩০ রান। আরসিবির হয়ে তিনটি করে উইকেট নেন মহম্মদ সিরাজ, পার্নেল। দুটি উইকেট নেন হর্ষল প‍্যাটেল। একটি উইকেট নেন করণ শর্মা।

আরও পড়ুন:বিরাটের রেকর্ড ভাঙতে পারেন এই ক্রিকেটার, বললেন শাস্ত্রী


 

Previous articleকেন্দ্রের বঞ্চনার প্রতিবাদে দেড় কোটি পত্রাঘাত, দিল্লিতে ২ লক্ষ মানুষের জমায়েতের টার্গেট: অভিষেক
Next articleজীবন পাল্টে গিয়েছে তারকেশ্বরের মামনির, সৌজন্যে মৎস্যজীবী ক্রেডিট কার্ড