রিঙ্কুর অসাধারণ ইনিংসের পর ভিডিও কলে শ্রেয়স, ছবি পোস্ট কেকেআরের

কলকাতার তরফ থেকে যে ভিডিও প্রকাশ করা হয়েছে, সেটি ঠিক একরকম। "কোথায় ম্যাচের নায়ক? ওর কাছে আগে যাও।

রবিবার গুজরাত টাইটান্সের বিরুদ্ধে দুরন্ত ইনিংস খেলেন কলকাতা নাইট রাইডার্সের তারকা ক্রিকেটার রিঙ্কু সিং। প্রায় হারা ম‍্যাচ জিতিয়ে দেন তিনি। শেষ ওভারে রিঙ্কুর ব‍্যাটিং-এর তান্ডবে জয় লাভ করে কেকেআর। আর এরপরই রিঙ্কুকে নিয়ে শুরু হয় সেলিব্রেশন। রিঙ্কুর দুরন্ত ইনিংসের পর রিঙ্কুকে অভিনন্দন জানাতে ভিডিও কল করলেন দলের প্রাক্তন অধিনায়ক শ্রেয়স আইয়র। সেই কথোপকথন নিজেদের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে কেকেআর।

কলকাতার তরফ থেকে যে ভিডিও প্রকাশ করা হয়েছে, সেটি ঠিক একরকম। “কোথায় ম্যাচের নায়ক? ওর কাছে আগে যাও। রিঙ্কুর হাতে ফোন দেওয়া মাত্র চেঁচাতে থাকেন শ্রেয়স। রিঙ্কু বলতে থাকেন, সব ঈশ্বরের পরিকল্পনা ছিল। তা শুনে শ্রেয়স স্লোগান দিতে থাকেন, রিঙ্কু ভাইয়া জিন্দাবাদ।”

এখানেই না থেমে শ্রেয়স আরও বলতে থাকেন, “কী অসাধারণ ভাবে মাথা ঠান্ডা রেখে ম্যাচটা জেতালে তুমি। রিঙ্কু জিজ্ঞাসা করেন, তুমি ম্যাচটা দেখেছ? শ্রেয়স হ্যাঁ বলেন। এরপরেই পিছন থেকে নীতীশ বলে ওঠেন, ভাই, তোমাকে খুব মিস করছি। শ্রেয়স বলেন, আমার তো এখনও বিশ্বাস হচ্ছে না। নীতীশ বলেন, রিঙ্কু আমাকে বলছিল এবার আর হেরে আসব না। ম্যাচটা শেষ করে আসব। শ্রেয়স বলেন,সত্যিই, গতবারের কথা খুব মনে পড়েছে। দারুণ খেলেছ রিঙ্কু।”

 

আরও পড়ুন:আজ সুপার কাপের প্রথম ম‍্যাচে নামছে মোহনবাগান, প্রতিপক্ষ গোকুলাম কেরালা

 

Previous articleসপ্তাহের শুরুতেই কলকাতা বিশ্ববিদ্যালয়ে রাজ্যপাল! কথা বললেন উপাচার্যের সঙ্গে
Next articleঅয়ন একাই চাকরি বিক্রি করে তুলেছিলেন ৩৫ কোটিরও বেশি!