বুধে ওন্দায় অভিষেকের সভায় ১ লক্ষ জমায়েতের টার্গেট তৃণমূলের, উৎসাহ তুঙ্গে

নজরে পঞ্চায়েত নির্বাচন। দলীয় নেতা-কর্মীদের উজ্জিবিত করতে বিভিন্ন জেলায় সমাবেশ করছেন তৃণমূলের (TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। ৮ তারিখ আলিপুর দুয়ারের পথে ১২ এপ্রিল বাঁকুড়া যাচ্ছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।

গত লোকসভা ভোটে বাঁকুড়া ও বিষ্ণুপুর হার মানতে হয়েছিল রাজ্যের শাসকদলকে। সেই কারণে, সেই জায়গায় নিজে নজর দিতে চান সর্বভারতীয় সাধারণ সম্পাদক। বুধবার বাঁকুড়ার ওন্দা স্টেডিয়ামে সভা করবেন অভিষেক। দুপুরে হেলিকপ্টারে চড়ে কলকাতা থেকে ওন্দায় আসবেন অভিষেক। ওন্দা স্টেডিয়ামের কাছে ওন্দা বিডিও অফিস সংলগ্ন মাঠে কপ্টার নামার জন্য হেলিপ্যাড তৈরি হয়েছে। সেখান থেকে সড়কপথে যাবেন সভাস্থলে। তৃণমূল সূত্রে খবর, সভা সেরে ফিরে যাবেন কলকাতায়।

দলের সাংসদের সভা ঘিরে তৃণমূলের কর্মী-সমর্থকদের উৎসাহ তুঙ্গে। সভায় লক্ষাধিক মানুষের জমায়েতের লক্ষ্যমাত্রা নিয়েছে তৃণমূল। বাঁকুড়া ও বিষ্ণুপুর এই দুই সাংগঠনিক জেলা মিলিয়ে ওই সভায় আসবেন কর্মী-সমর্থকরা। পঞ্চায়েত নির্বাচনের আগে ওই সভা থেকে বাঁকুড়ার দলীয় নেতৃত্ব ও কর্মীদের অভিষেক কী বার্তা দেন, সে দিকেই লক্ষ্য সবার।

আরও পড়ুন- নিয়োগ দুর্নী*তির টাকায় অয়নের ছেলে-হবু বৌমার নামে পেট্রোল পাম্প থেকে রেস্তোরাঁ

 

 

Previous articleনিয়োগ দুর্নী*তির টাকায় অয়নের ছেলে-হবু বৌমার নামে পেট্রোল পাম্প থেকে রেস্তোরাঁ
Next articlePreventive Detention আইন ঔপনিবেশিকতার প্রতীক: বড় রায় শীর্ষ আদালতের