“নিউ এজ পাবলিক রিলেশনস” বইয়ের উদ্বোধন

সুবীর ঘোষের লেখা “নিউ এজ পাবলিক রিলেশনস”, কলকাতা প্রেসক্লাবে জনসংযোগের উপর একটি বই প্রকাশ করা হল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডা: মৃণাল চ্যাটার্জি সহ রাজ্যসভার সংসদ সদস্য জওহর সরকার, আঞ্চলিক পরিচালক, আইআইএমসি এবং কলকাতা প্রেসক্লাবের সভাপতি স্নেহাসিশ সুর ও অন্যান্য বিশিষ্টরা।

শিশু সাহিত্য সংসদ কর্তৃক প্রকাশিত বইটি লেখক সুবীর ঘোষের মতে আমাদের সবচেয়ে মৌলিক প্রযুক্তি, আমাদের অন্যান্য সমস্ত প্রযুক্তির পেছনের প্রযুক্তি, ভাষা। তবুও, আমলাতন্ত্র, একাডেমি এবং শিল্পে উইন্ডব্যাগের জন্য ধন্যবাদ। ভাষা প্রায়শই যোগাযোগের একটি উপায়ের চেয়ে একটি বিভ্রান্ত প্রাচীর হিসাবে বেশি ব্যবহৃত হয়। কর্পোরেট জীবন থেকে শুরু করে সাধারণ জনগণ প্রতিটি মানুষ এই বই পড়ে উপকৃত হবে।
সুবীর ঘোষ বর্তমানে সেন্ট জেভিয়ার্স বিশ্ববিদ্যালয় এবং সেন্ট জেভিয়ার্স কলেজের সাথে যুক্ত। সুবীর ঘোষ 2001 সাল থেকে ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ মাস কমিউনিকেশন এর একজন ভিজিটিং ফ্যাকাল্টি সদস্য। ভারতীয় বিদ্যা ভবন (ACCM) এর একজন প্রাক্তন অধ্যক্ষ, তিনি হিন্দুস্তান পেপারের ডেপুটি জেনারেল ম্যানেজার (PR & HRD) হিসাবে দায়িত্ব পালন করেছেন। হিন্দুস্তান ফার্টিলাইজার কর্পোরেশনের সিপিআরও, ভৈরব গাঙ্গুলি কলেজের ইংরেজির প্রভাষক এবং দ্য স্টেটসম্যান এবং হিন্দুস্তান স্ট্যান্ডার্ডের স্টাফ রিপোর্টার।  ঘোষ 2022 সালে আন্তর্জাতিক জনসংযোগ সমিতির সদস্যপদে ভর্তি হয়েছেন। তিনি 2014 সাল থেকে লন্ডন ভিত্তিক চেটারট ইনস্টিটিউট অফ পাবলিক রিলেশনের সদস্য এবং 1990-1994 সাল পর্যন্ত PRSI (কলকাতা চ্যাপ্টার) এর চেয়ারম্যান ছিলেন।

 

Previous article‘ভবিষ্যৎ ক্রেডিট কার্ড’, ব্যাঙ্কের দেওয়া ঋণের একশো শতাংশ গ্যারান্টি নেবে রাজ্য!
Next articleBreakfast news :. ব্রেকফাস্ট নিউজ