আদালতের দ্বারস্থ অমিতাভ নাতনি আরাধ্যা!কী অভিযোগ তাঁর?

সেলিব্রিটিদের অন্দরমহলে উঁকিঝুঁকি মারা নতুন বিষয় নয়। রুপোলি পর্দার বাইরেও অভিনেতা-অভিনেত্রীদের জীবনযাত্রা কেমন তা নিয়ে সাধারণ মানুষের কম মাথাব্যাথা নেই। তাই তাঁদের নিয়ে মুচমুচে চটকদার খবর পরিবেশন করা নতুন নয়। তবে সে খবরের যদি সত্যতা না থাকে বা ভুঁয়ো খবর হয়, তাহলে তা মেনে নেওয়া সেলিব্রিটিদের পক্ষেও মেনে নেওয়া যায় না। বর্তমানে ইন্টারনেটের জগতে সেলেবরা ছাড়াও তাঁদের সন্তানদের নিয়ে ভুঁয়ো খবর পরিবেশন করছেন অনেকেই। আর এই নিয়ে আদালতের দ্বারস্থ হলেন অমিতাভ বচ্চনের নাতনি, অভিষেক-ঐশ্বর্যর কন্যা আরাধ্যা বচ্চন।কী অভিযোগ তাঁর?

আরও পড়ুন:Entertainment : টলিউডের ঋতাভরীর ‘ ফাটাফাটি’ প্রশংসা বিটাউনে!

মাত্র ১১ বছরের আরাধ্যাকে নিয়েও ভুঁয়ো গল্প কিছু কম রটাননি ইউটিউবাররা।সম্প্রতি কিছু ইউটিউবার আরাধ্যা বচ্চনের শরীর-স্বাস্থ্য নিয়ে এমনই কিছু মিথ্যে গল্প দিয়ে ভিডিও বানিয়ে তা ইউটিউবে ছেড়েছিলেন। মুহূর্তের মধ্যে সেসব ভিডিও ভাইরাল হয়েছে। লাখ লাখ ভিউস কুড়িয়েছে। এই মিথ্যাচারের বিরুদ্ধেই সরব হল বচ্চন পরিবারের ছোট্ট সদস্য। দিল্লি হাইকোর্টে তাঁর অভিযোগ, তাকে নিয়ে মিথ্যা খবর পরিবেশন করে মুনাফা লুটছে ইউটিউবের বেশ কয়েকটি চ্যানেল। এর পাশাপাশি তাঁর আরও দাবি, এতে বচ্চন পরিবারের সুনাম নষ্ট হচ্ছে।


জানা গিয়েছে, মোট ১০টি ইউটিউব চ্যানেলের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন অমিতাভ নাতনি আরাধ্যা। সেই চ্যানেলগুলির নামের তালিকা দিল্লি উচ্চ আদালতে পেশ করেছে আইন সংস্থা আনন্দ এবং নায়েক। আদালতে দায়ের করা ওই পিটিশনে বলা হয়েছে, ‘বিবাদী পক্ষ এবং তার পরিবারের সদস্যদের ক্ষতি করাই অভিযুক্ত ইউটিউব চ্যানেলগুলি আসল উদ্দেশ্য। বচ্চন পরিবারের সুনাম নষ্ট করে অসৎ উপায়ে অর্থ উপার্জন করছেন একাংশ ইউটিউবার।’ আজ, বৃহস্পতিবার দিল্লি হাইকোর্টে সেই মামলার শুনানি হবে।

 

 

Previous articleহারানো সাংসদ পদ কী ফিরে পাবেন রাহুল? আর কিছু সময় পরেই রায় দেবে আদালত
Next articleমানহানি মামলায় বড় ধাক্কা রাহুল গান্ধীর! নিম্ন আদালতের সাজায় স্থগিতাদেশের আর্জি খারিজ