রাজ্যে আতঙ্ক ছড়ানোর চেষ্টা, বিজেপির ডুবন্ত জাহাজকে কেউ বাঁচাতে পারবে না: কটাক্ষ মমতার

লোকসভা নির্বাচনের মধ্যেই রাজ্যে আতঙ্কের পরিবেশের চেষ্টা চালাচ্ছে গেরুয়া শিবির। কিন্তু এইসব করেও “বিজেপির ডুবন্ত জাহাজকে কেউ বাঁচাতে পারবে না”। সন্দেশখালিতে সিবিআই, এনএসজির তল্লাশির নাটক নিয়ে তীব্র আক্রমণ করে পোস্ট তৃণমূল (TMC) সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee)।

নিজের এক্স হ্যান্ডেলে (X Handle) মমতা (Mamata Banerjee) লেখেন, “লোকসভা নির্বাচনের দ্বিতীয় দফায় পরে বিজেপি রাজ্যে আতঙ্ক ছড়াচ্ছে। ভোটে অন্তর্ঘাত করতে টাকা এবং পেশিশক্তির চূড়ান্ত ব্যবহার করেছে। কিন্তু ঘাটাল এবং ঝাড়গ্রামে জনসভায় আমি যা দেখেছি তা হল জনগণের শক্তি। বিজেপির ডুবন্ত জাহাজকে কেউ বাঁচাতে পারবে না! জয় অনিবার্য!”

নির্বাচনের আগে থেকে সন্দেশখালিকে ইস্যু করে রাজ্যে গোলমাল পাকানোর চেষ্টা করছে বিজেপি। কিন্তু রাজ্য পুলিশের তৎপরতায় সেখানে এখন স্বাভাবিক পরিস্থিত। তদন্তের জন্য শুক্রবার, দ্বিতীয়দফার ভোটের দিনই সন্দেশখালির আগারহাটির মল্লিকপাড়ায় হানা দেয় সিবিআই। হাফিজুল খাঁর ভগ্নিপতি আবু তালেব মোল্লার বাড়ি ঘিরে ফেলে কেন্দ্রীয় বাহিনী। মেঝে খুঁড়ে অস্ত্রশস্ত্র উদ্ধার হয়। সিবিআই সূত্রে খবর, তল্লাশি চালিয়ে ধৃত শাহজাহান শেখের আত্মীয়ের বাড়ি থেকে অস্ত্র বাজেয়াপ্ত করা হয়েছে বলে খবর। এই বিষয়টিকে নাটক বলে তীব্র কটাক্ষ করেছে তৃণমূল। ঠিক তার পরেই X হ্যান্ডেলে এই বিষয়টি নিয়ে BJP-কে নিশানা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। তীব্র আক্রমণ করে মমতা লেখেন, বিজেপির পরাজয় অনিবার্য।




Previous article‘একনায়কতন্ত্র থেকে স্বাধীনতা পেতে জেল খাটব’, ‘আপসহীন’ বার্তা ইমরানের
Next articleগ্রাম্য বিবাদে উত্তপ্ত মুর্শিদাবাদের ভরতপুর এলাকা, বোমার আঘাতে জখম ১০